বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
পলাশে স্বামীকে পিস্তল ঠেকিয়ে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ

পলাশে স্বামীকে পিস্তল ঠেকিয়ে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ

পলাশ (নরসিংদী ) প্রতিনিধি:

নরসিংদীর পলাশ উপজেলায় স্বামীকে পিস্তলের মুখে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে পলাশের এক কাপড় ব্যবসায়ী পাপ্পু খন্দকারের বিরুদ্ধে মামলা হয়েছে। আজ রোববার সকালে ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে পলাশ থানায় মামলাটি দায়ের করেন। অভিযুক্ত পাপ্পু খন্দকার পলাশ ভাগ্যেরপাড়া গ্রামের আব্দুল ছাত্তার খন্দকারের ছেলে। থানায় মামলা দায়ের পর থেকে অভিযুক্ত পাপ্পু খন্দকার পলাতক রয়েছে।

পুলিশ ও নির্যাতিত পরিবারের সাথে কথা বলে জানা যায়, ওই গৃহবধূর স্বামী পলাশের খন্দকার ফ্যাশনের মালিক অভিযুক্ত পাপ্পু খন্দকারের ব্যক্তিগত গাড়ি চালক ছিল। গত কয়েক মাস ধরে বেতন না দেওয়ায় মানবেতর জীবন পাড় করতে হচ্ছিল স্ত্রীসহ ওই গাড়ী চালককে। এক পর্যায়ে টাকা চাইতে গেলে গত ২৬ অক্টোবর রাতে টাকা দেওয়ার কথা বলে গাড়ী চালক ও তার স্ত্রীকে ব্যক্তিগত ব্যবসা প্রতিষ্ঠানে ডেকে আনে অভিযুক্ত পাপ্পু খন্দকার।

পরে সেখানে স্বামীকে পিস্তলের মুখে জিম্মি করে ব্যক্তিগত গাড়ীর ভিতর ওই গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ করে পাপ্পু খন্দকার। পরে পিস্তলের ভয় দেখিয়ে ঘটনাটি কাউকে না জানানোর জন্য হুমকী দেওয়া হয়। এদিকে বিষয়টি নিয়ে প্রাণের ভয়ে কাউকে না জানালেও গত কয়েকদিন ধরে অভিযুক্ত পাপ্পু খন্দকার পুনরায় ওই গাড়ী চালকের স্ত্রীকে তার কাছে এনে দেওয়ার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে আসছিল। এক পর্যায়ে বিষয়টি মেনে নিতে না পেরে আজ রবিবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষণের অভিযোগে পাপ্পু খন্দকার ও তার সহযোগী শাহাদাত হোসেনের বিরুদ্ধে মামালা দায়ের করেন। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত পাপ্পুর ভাই ঘোড়াশাল পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আলম খন্দকার বলেন, এজাহারে উল্লেখিত ঘটনাস্থল খন্দকার মার্কেট দেখানো হয়েছে। উক্ত স্থান সিসি ক্যামেরার আওতাধীন। পুলিশ প্রশাসন সিসি ফুটেজ নিয়েছে। আমরা ও সিসি ফুটেজ দেখেছি। ঘটনার উল্লেখিত সময় ফুটেজে আমি মামলার বাদিনীকে দেখতে পাইনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD