শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
শিবপুরে পিকআপ ভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

শিবপুরে পিকআপ ভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

শিবপুর প্রতিনিধিঃ

নরসিংদীর শিবপুরে পিকআপ ভ্যান ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।২২ নভেম্বর রবিবার দুপুর ২.৩০ ঘটিকায় উপজেলার ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের কুমরাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আলী হোসেন (২০)। সে শিবপুর উপজেলার আয়ুবপুর ইউনিয়নের গোড়ারগাঁও গ্রামের নূরুল হকের ছেলে। নিহত আলী হোসেন ইটাখোলা বাস স্ট্যান্ড এলাকায় একটি মিষ্টির দোকানে কাজ করতেন। পুলিশ ও স্থানীয়রা জানান শিবপুর থেকে ছেড়ে আসা একটি মোটর সাইকেল কুমরাদী এলাকায় আসলে একটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আলী হোসেন নিহত হয়। এসময় পিক-আপ ভ্যানের ড্রাইভার পালিয়ে যায়। খবর পেয়ে শিবপুর মডেল থানা ও ইটাখোলা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD