শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
শিবপুরবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন এমপি মোহন

শিবপুরবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন এমপি মোহন

শিবপুর প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ইংরেজি (২০২১) নতুন বছরের শুভেচ্ছা জানিযয়েছেন নরসিংদী-৩ শিবপুর আসনের এমপি ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন।

বৃহস্পতিবার(৩১ ডিসেম্বর) মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নরসিংদীর শিবপুর উপজেলাবাসীকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছাও অভিনন্দন জানান ।

শুভেচ্ছা  বার্তায় তিনি বলেন , মহামারী করোনার কারণে ২০২০ সাল বিশ্ববাসীর কাছে একটি আতঙ্ক ও অভিশপ্ত বছর হিসাবে প্রতীয়মান হয়েছে। তবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরাধিকার দেশরত্ন শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব ও সঠিক ব্যবস্থাপনায় বিশ্বের যেকোন দেশের তুলনায় বাংলাদেশের  ক্ষয়ক্ষতি ও জীবনহানি খুবই কম হয়েছে।বৈশ্বিক এতবড় বিপর্যয়ের মধ্য দিয়েও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের কারনে বাংলাদেশের অগ্রযাত্রা থেমে থাকেনি।স্বপ্নের পদ্মা সেতু এই ডিসেম্বর মাসেই সম্পূর্ণরূপে দৃশ্যমান হয়েছে।

২০২০ সালে আমরা যথাযোগ্য মর্যাদায় মুজিব বর্ষ হিসাবে পালন করেছি।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অস্তিত্বের ঠিকানা, আমরা প্রতিটি মানুষ ও শিবপুর উপজেলা আওয়ামীলীগকে ভালোবাসি এবং মানবতার মাতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী ও শুভাকাঙ্খী।

তাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার তৃণমুল পর্যায়ের একজন কর্মী হিসাবে এবং শিবপুরের একজন নাগরিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে প্রিয় শিবপুর উপজেলাবাসীকে ইংরেজি নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা জানাই।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থজীবন কামনা করি , জননেত্রী শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবো আমরা ,ভালো থাকবে বাংলাদেশ । নতুন বছরে সবাই করোনার অভিশাপ থেকে মুক্ত থেকে সুখী ও সুন্দর জীবন যাপন করতে পারবে এই প্রত্যাশা করি।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD