বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
মনোহরদীতে ট্রাকের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত

মনোহরদীতে ট্রাকের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত

মনোহরদী প্রতিনিধিঃ

নরসিংদীর মনোহরদীতে মাটি ভর্তি ড্রাম ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিক্সার দুই আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন । আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার সকাল ১১টার দিকে মনোহরদী-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের মনোহরদী পৌর শহরের চন্দনবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহতরা হলেন কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বুড্ডা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মামুন (৩০) এবং নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের কামাল উদ্দিনের স্ত্রী আছিয়া বেগম (৬০)। আহতরা হলেন, আল-আমিন (৪০),আলেহা বেগম (৬০) এবং শহিদুল ইসলাম(৫০)। আহতদের মধ্যে দু’জনকে আশঙ্কাজনক অবস্থা ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে চালাকচরগামী একটি মাটি ভর্তি ড্রাম ট্রাক পাশ কেটে যাওয়ার সময় বিপরিত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিক্সাকে চাপ দেয়। এতে অটোরিক্সাটির একপাশ দুমড়ে যায় এবং ঘটনাস্থলেই এর আরোহী মামুনের মৃত্যু হয়। এসময় সিএনজিতে থাকা অন্য চারজন গুরুতর আহত হয়। পুলিশ এবং স্থানীয়দের সম্মিলিত চেষ্টায় আহতদের উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে সেখানে আছিয়া নামে আরেকজনের মৃত্যূ হয়। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাতনামা ট্রাকটি সিএনজিকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। দ্রুত ড্রাম ট্রাকটি সনাক্ত করে ড্রাম ট্রাকের চালককে আটকের চেষ্টা করছে পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD