শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
একজন স্বপ্ন সারথি ” সৈয়দা ফারহানা কাউনাইন ” গ্রন্থের মোড়ক উম্মোচন

একজন স্বপ্ন সারথি ” সৈয়দা ফারহানা কাউনাইন ” গ্রন্থের মোড়ক উম্মোচন

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীতে করোনায় স্বেচ্ছাসেবী হিসেবে মাঠে কর্মরত ৬০টি সংগঠনের প্রতিনিধিদের নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নরসিংদীর বাসাইলে অবস্থিত শিশু একাডেমীর হলরুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলীর সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের উপসচিব হরিদাস ঠাকুর, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, আগামী প্রকাশনীর প্রকাশক মো. ওসমান গনি প্রমুখ।

আলোচনা সভা শেষে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নরসিংদীতে তিন বছর কর্মময় জীবনের উপর একজন স্বপ্নসারথী’  নামে একটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD