শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে জেলা বিশেষ শাখায় কর্মরত পুলিশ সদস্যদের পুরস্কার প্রদান

নরসিংদীতে জেলা বিশেষ শাখায় কর্মরত পুলিশ সদস্যদের পুরস্কার প্রদান

নরসিংদী প্রতিনিধি:

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি ২০২২খ্রি.) নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে জেলা বিশেষ শাখা, নরসিংদীতে কর্মরত পুলিশ সদস্যদের কর্মদক্ষতা ও পেশাদারিত্বের স্বীকৃতি স্বরূপ নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

এ সময় পুলিশ সুপার, নরসিংদী জেলা বিশেষ শাখায় কর্মরত সকল পুলিশ সদস্যদের ব্যক্তিগত ও পারিবারিক খোজখবর নেন। এছাড়া সকল সদস্যকে পেশাদারিত্বের সাথে কাজ করার জন্য আহ্বান জানান এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

জেলা বিশেষ শাখায় কর্মরত এসআই ১১জন, এএসআই ১৪ ও কনস্টেবল ২৭জনকে সহ সর্বমোট ৫২জনকে নগদ অর্থ পুরস্কার প্রদান করেন নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম।

উল্লেখ্য যে, প্রতি মাসে জেলা পুলিশের পক্ষ থেকে জেলা বিশেষ শাখার সদস্যদের পারফরম্যান্স মূল্যায়ন করে স্বীকৃতি স্বরূপ পুরস্কার প্রদান করা হয়ে থাকে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD