মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীতে মহিলা বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান।

নরসিংদীতে মহিলা বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান।

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর ১৬ জন মহিলা বীর মুক্তিযোদ্ধাকে মঙ্গলবার দুপুরে সম্মাননা প্রদান করা হয়েছে। নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই সম্মাননা প্রদান করা হয়। এই সময় নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোঃ মারুফ খান উপস্থিত ছিলেন।
সম্মাননা প্রাপ্তরা হলেন, বীর মুক্তিযোদ্ধা শামসুন নাহার বেগম, শরিফুন নেছা হাকিম, দিলরুবা বেগম, রওশন আরা বেগম, প্রীতি কনা দাস, রেজিয়া বেগম, মনিকা বাগচী, নসিবুন আহমেদ, কোহিনুর বেগম, হাসনা হেনা, আয়েশা হক, হাজেরা খাতুন (মৃত), হাছিনা আক্তার খাতুন, খোদেজা খাতুন, অঞ্জলী দে সরকার ও বেদনা দত্ত। সম্মাননা হিসেবে ১৬ জন মহিলা বীরমুক্তিযোদ্ধাদের হাতে ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়।এক যোগে দেশের বিভিন্ন জেলায় সম্মাননা অনুষ্ঠানে ভার্চুয়ালে প্রধান অতিথি ছিলেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।
মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে ও নরসিংদী জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সম্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোস্তফা মনোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, সেক্টরস কমান্ডার্স ফোরাম জেলা শাখার সভাপতি আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী।অনুষ্ঠানে মহিলা বীর মুক্তিযোদ্ধাদের পক্ষে বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের নারী বীর মুক্তিযোদ্ধা কোহিনুর বেগম অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত ইতিহাস তুলে ধরেন।
মুক্তিযোদ্ধারা এই বিশেষ সম্মাননা পেয়ে প্রশাসনসহ সরকারকে ধন্যবাদ জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD