বুধবার, ২৪ Jul ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদী ডায়াবেটিক সমিতির নির্বাচন: ইরান- নূরুল পরিষদ নির্বাচিত

নরসিংদী ডায়াবেটিক সমিতির নির্বাচন: ইরান- নূরুল পরিষদ নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২২-২০২৩ উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে। শনিবার(৯ এপ্রিল) সকাল ৯টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সময়ে অনুষ্ঠিত এ নির্বাচনে ইরান-নূরুল পরিষদ-এর পূর্ণ প্যানেল  নির্বাচিত হয়। মোট ভোটার ছিল ২২৮। এর মধ্যে কাস্ট হয় ১৭৯ ভোট। বিভিন্ন পদে ২৪টি ভোট বাতিল হয়।নির্বাচনী ফলাফলে পদাধিকার বলে সভাপতি নির্বাচিত হন নরসিংদী জেলা প্রশাসক  আবু নইম মোহাম্মদ মারুফ খান এবং পদাধিকার বলে ২জন সহ-সভাপতি নির্বাচিত হন যথাক্রমে নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম ও সিভিল সার্জন ডা. মোহাম্মদ নূরুল ইসলাম । বিভিন্ন পদের মধ্যে ভোটে নির্বাচিত তিনজন সহ-সভাপতি হলেন যথাক্রমে- আলহাজ্ব মোহাম্মদ মেজবাহ উদ্দিন ভূইয়া ইরান, আলহাজ্ব মোঃ মোমেন সরকার  ও ডাক্তার এম. এস. এস হাসান আল জামী।
প্যানেলে সর্বোচ্চ ১৭১ ভোট পেয়ে  সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন আলহাজ্ব মোঃ নূরুল আমিন।
ভোটে দুইজন যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে-  আমিনুল হক বাচ্চু ও কাজী মোঃ সোহেল।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মোঃ হারুন অর রশিদ এবং মোঃ আজহারুল ইসহাক মোল্লা (দুলাল)।ভোটে নির্বাচিত ৯জন নির্বাহী সদস্য হলেন যথাক্রমে আলহাজ্ব মোঃ এনামুল হক মনির, কাজী তোফাজ্জল হোসেন, মলয় কুমার বর্মন, মোঃ রাসেল বিন হাসনাত,মোঃ নাজমুল হক ভূঁইয়া, আলহাজ্ব মোঃ কাজিম উদ্দিন, মোঃ আঃ বাছেদ মিয়া, এম. এ বাশার(বাচ্চু) এবং পরেশ সূত্রধর।তিন সদস্যের নির্বাচন কমিশনে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন অহিভূষণ চক্রবর্তী।দু’জন সদস্য হলেন ডা. আর কে মল্লিক ও রাফিয়া সুলতানা।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD