শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীতে পুলিশ পরিচয়ে ১৬ লাখ টাকা ছিনতাই, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ৪

নরসিংদীতে পুলিশ পরিচয়ে ১৬ লাখ টাকা ছিনতাই, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ৪

নরসিংদী প্রতিনিধি
নরসিংদী শহরে পুলিশ পরিচয়ে পিস্তল দেখিয়ে ১৬ লাখ টাকা ছিনতাইকালে সাবেক ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১ টার দিকে নরসিংদী পৌর শহরের বৌয়াকুড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার ও চর মেঘনা এলাকার মৃত হযরত আলীর ছেলে আক্কাস আলীর কাছ থেকে টাকা ছিনতাই করে তারা। ছিনতাই হওয়া টাকা উদ্ধারে অভিযান চালাচ্ছে পুলিশ।
আটককৃতরা হলেন, নরসিংদী আওয়ামী লীগের সহসভাপতি আমিরুল ইসলাম ভূঁইয়ার ছেলে নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রেহানুল ইসলাম ভূঁইয়া লেলিন (৩৬), ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য মাধবদী টাটাপাড়া এলাকার শফিকুর রহমানের ছেলে শোয়েব রায়হান (২৯), ছাত্রলীগের কর্মী মাধবদীর বিরামপুর এলাকার আক্তার হোসেনের ছেলে তানভীর আহমেদ (৩০) ও বলভদ্রদী এলাকার মকবুল হোসেনের ছেলে কামরুল হাসান মুহিত (২৯)। এরমধ্যে রেহানুল ইসলাম ভূঁইয়া লেলিনের বিরুদ্ধে অস্ত্র আইনসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।
ভুক্তভোগী আক্কাস আলীর ছেলে প্রত্যক্ষদর্শী ইকবাল হোসেন বলেন, তিনি ও তার বাবা আক্কাস আলী মেম্বার তাদের সদর উপজেলার সাহেবপ্রতাব এলাকার বাড়ি থেকে গ্রামের বাড়ি রায়পুরার বাঁশগাড়িতে জমি কেনার জন্য ১৬ লাখ টাকা নিয়ে অটোরিকশা দিয়ে যাচ্ছিলেন। নরসিংদী শহরের বৌয়াকুড় এলাকায় পৌঁছালে দুটি মোটরসাইকেলে করে ৪ জন তাদের গতিরোধ করেন। তারা নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে প্রথমে পুলিশের পরিচয়পত্র দেখিয়ে পিস্তল প্রদর্শন করে। পরে ভয় দেখিয়ে টাকার ব্যাগ নিয়ে যায়। এসময় তারা ডাক-চিৎকার শুরু করে তানভীর ও শোয়েব নামের দুজনকে ধরে ফেললেও বাকি দুজন টাকা নিয়ে পালিয়ে যায়।
পরে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশকে খবর দেয়া হয়। এসময় লেলিন ও মুহিত আটক দুজনকে ছাড়াতে এলে ঘটনার সাথে তাদেরও সম্পৃক্ততার সন্দেহ হয়। এসময় পুলিশ ৪ জনকে আটক করে। এই ঘটনায় নরসিংদী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ভুক্তভোগী বাবা-ছেলে।
নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, আটককৃতদের দেয়া তথ্যমতে টাকা উদ্ধারে অভিযান চলছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD