বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায়ও পূর্বের ন্যায় সকলকে সাথে নিয়ে কাজ করে যাব- জেলা প্রশাসক, নরসিংদী

কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায়ও পূর্বের ন্যায় সকলকে সাথে নিয়ে কাজ করে যাব- জেলা প্রশাসক, নরসিংদী

নিজস্ব প্রতিবেদকঃ

১০ নভেম্বর জেলা প্রশাসন, নরসিংদীর সার্বিক তত্ত্বাবধানে এবং “উত্তরণ” সামাজিক সংগঠন-এর আয়োজনে নরসিংদী জেলায় কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য Second Wave মোকাবেলায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণে সচেতনতামূলক কার্যক্রম ও সমগ্র জেলা পরিভ্রমণ-এর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদী জেলার সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পরিচালক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) চৌধুরী আশরাফুল করীম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাউসার আজিজ, সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, নেজারত ডেপুটি কালেক্টর মোঃ শাহরুখ খান, উত্তরণের প্রধান উপদেষ্টা প্রফেসর মোহাম্মদ আলী, উপদেষ্টা রায়হানা সরকার, সভাপতি খলিলুর রহমান আপেল। অনুষ্ঠান উপস্থাপনা করেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, নরসিংদী জেলায় করোনাভাইরাস সংক্রমণের আগে থেকেই বিভিন্ন সামাজিক সংগঠন জেলা প্রশাসনের সাথে একতাবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছে এবং কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য Second Wave মোকাবেলায়ও পূর্বের ন্যায় সকলকে সাথে নিয়ে কাজ করে যাব। তিনি প্রত্যেক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনকে নিজ নিজ অবস্থান থেকে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা পালনের আহবান জানান। মাস্ক পরিধান ও স্বাস্হ্যবিধি মেনে চলার জন্য সচেতনতা বৃদ্ধি কার্যক্রম ও সমগ্র জেলা পরিভ্রমণ পর্যায়ক্রমিকভাবে জেলার সকল উপজেলাতেও অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD