বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২০ এর ফাইনাল খেলায় পলাশ উপজেলা ১-০ গোলে নরসিংদী সদর উপজেলা হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলার বিবরণঃ ২৪ জানুয়ারি বর্ণিল আয়োজনে নরসিংদী মুসলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়ামে বিকেল ৪ টায় বহুল আকাঙ্খিত ফাইনাল ম্যাচটি শুরু হয়। একাধিক বিদেশী খেলোয়াড় সমন্বয়ে পলাশ ও সদর উপজেলা দল প্রাণপণ চেষ্টা করেও খেলার প্রথমার্ধে কোন গোলের দেখা পায়নি। খেলার দ্বিতীয়ার্ধে বিজয়ী দলের পক্ষে একমাত্র গোলটি করেন নাইজেরিয়ান খেলোয়াড় ডায়মন্ড। এ টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় সদর উপজেলার হৃদয় চন্দ্র দাস এবং ম্যান অব দ্যা ম্যাচ পলাশের অধিনায়ক আমিন হোসেন। ক্রীড়ানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলার শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন মাননীয় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি। ক্রীড়ানুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্রীড়াবান্ধব জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মতিন ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক সাগর, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মুশফিকুর রহমান, মেয়র কামরুল ইসলাম, নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, পলাশ উপজেলা নির্বাহী অফিসার রুমানা ইয়াসমিন। জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহীনুল ইসলাম ভূইয়াসহ ফুটবল প্রেমী বিভিন্ন শ্রেণী পেশার দর্শক।
প্রধান অতিথি শিল্পমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার ক্রীড়াবান্ধব সরকার। প্রধানমন্ত্রীর সুস্পষ্ট নির্দেশনা খেলার মাঠ নষ্ট করে বিল্ডিং করা যাবে না। বাংলাদেশ খেলাধুলার মাধ্যমে সারা বিশ্বে সুপরিচিত। ফুটবল বাংলার জনপ্রিয় খেলা। তরুণ ও যুবকদের খেলাধুলায় ব্যস্ত রাখলে সমাজ থেকে মাদক ইভপিজিং বন্ধ হবে। তিনি সুন্দর আয়োজনের জন্য জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনকে ধন্যবাদ জানান।
সভাপতির বক্তব্যে সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, সুস্থ, সুন্দর ও আত্মপ্রত্যয়ী জীবন গড়তে খেলাধুলার প্রয়োজনীয়তার উপর গুরুত্ব আরোপ করে মান্যবর সভাপতি তাঁর বক্তব্যে নিওনর্মাল পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে খেলাধুলায় নরসিংদীর উজ্জ্বল সাফল্য ধরে রাখার বিষয়ে সচেষ্ট থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।
খেলা শেষে চ্যাম্পিয়ন দল পলাশকে ট্রফি ও এক লক্ষ টাকা প্রাইজ মানি এবং রানার্স আপ দল নরসিংদী সদরকে ট্রফি ও পঞ্চাশ হাজার টাকা প্রাইজ মানি প্রদান করেন।
উল্লেখ্য, মুজিববর্ষ উদযাপন উপলক্ষে ক্রীড়া বান্ধব জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন ২০২০ সালে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ৮টি দল নিয়ে শুরু করে। করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর ২৪ জানুয়ারি ২০২১ ইং রবিবার  ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্ণামেন্টে নরসিংদী সদর, রায়পুরা, শিবপুর, পলাশ, বেলাব, মনোহরদী, নরসিংদী পৌরসভা ও মাধবদী পৌরসভা অংশগ্রহণ করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD