বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে অপহরণের ২ঘন্টার মধ্যে কলেজ ছাত্রকে উদ্ধার করেছে ডিবি পুলিশ

নরসিংদীতে অপহরণের ২ঘন্টার মধ্যে কলেজ ছাত্রকে উদ্ধার করেছে ডিবি পুলিশ

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদীতে কলেজ ছাত্র অপহরণের মাত্র ২ ঘণ্টার মধ্যে ভিকটিম উদ্ধার, আসামী গ্রেফতার এবং মামলা রুজু ও অভিযোগ প্রদান এর মাধ্যমে নতুন রেকর্ড সৃষ্টি করেছে ডিবি পুলিশ। জেলা পুলিশ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে অপহৃত কলেজ ছাত্র সবুজ মোল্লা (১৮) কে শিবপুর উপজেলার ঘাগটিয়া এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।

অপহরণ ও মুক্তিপণ দাবীর ঘটনায় গ্রেফতারকৃত ৪জন হলো নরসিংদী শহরের সংগীতা এলাকার ফজল মিয়ার ছেলে মো: নাদিম মিয়া (১৯), শামছু মিয়ার ছেলে মো: আরিফ মিয়া (২০), ভেলানগর এলাকার রতন চন্দ্র দাসের ছেলে প্রান্ত চন্দ্র দাস (২০), রায়পুরা শ্রীরামপুর এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে মো: মামুন মিয়া (২৫) ।

জানা যায়, নরসিংদী সদর উপজেলার করিমপুর গ্রামের বাদল মোল্লার ছেলে কলেজ ছাত্র সবুজ মোল্লা (১৮), তার নানার বাড়ি শহরের শালিধা থেকে সকাল ৭টায় প্রাইভেট পড়তে ব্রাহ্মন্দী এলাকায় আসে।

প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে বেলা অনুমান ১১ টার দিকে নরসিংদী সরকারী কলেজের সামনে পাকা রাস্তার উপর পৌঁছতেই অপহরনকারীরা সবুজকে একটি অটোরিক্সায় তুলে নিয়ে যায়। অপরাধীরা কলেজ ছাত্রের নিকট থেকে জোরপূর্বক নগদ ৪ হাজার টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয়। তার মোবাইল থেকে মামা আবু বক্করের মোবাইলে ফোন দিয়ে সবুজকে ছাড়িয়ে নিতে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। দাবীকৃত টাকা না দিলে কলেজ ছাত্র সবুজকে মেরে ফেলার হুমকি দেয়া হয়।

ঘটনাটি জানার সাথে সাথেই জেলা গোয়েন্দা শাখা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অভিযান শুরু করে। মাত্র ২ ঘণ্টার মধ্যে শিবপুর মডেল থানাধীন ঘাগটিয়া পুকুর পাড় এলাকা হতে ভিকটিমকে উদ্ধার এবং আসামীদের গ্রেফতার করা হয়। আসামীদের অপহরণ কাজে ব্যবহৃত ১টি অটো বাইক, ১টি মোবাইল ফোন, তসরুপকৃত নগদ ৪ হাজার – টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে নরসিংদী সদর মডেল থানার মামলা নং-০৮,তারিখ-০৩/০৬/২০২১খ্রিঃ,ধারা-৩৬৪/৩৮৫/৩৮৬/৩৪ দণ্ডবিধি রুজু করা হয়।।

গ্রেফতারকৃত অপহরণকারীদের বিরুদ্ধে মামলার ঘটনার সাথে জড়িত থাকার সু-নির্দিষ্ট সাক্ষ্য প্রমাণ থাকায় সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মামলার তদন্ত কার্য সম্পাদন করে অভিযোগপত্র দাখিলের মাধ্যমে মামলাটি নিষ্পত্তি করা হয়েছে।

অপহরণের মাত্র দুই ঘণ্টার মধ্যে ভিকটিম উদ্ধার ও আসামীদের গ্রেফতার এবং মামলা রুজুর পর তদন্ত কার্য সম্পাদন করে অভিযোগপত্র দাখিল করায় ভিকটিম, তার পরিবার এবং সকলে সন্তুষ্টি প্রকাশ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD