মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে লকডাউন বাস্তবায়নে তৎপর জেলা প্রশাসন

নরসিংদীতে লকডাউন বাস্তবায়নে তৎপর জেলা প্রশাসন

নরসিংদী প্রতিনিধিঃ

সরকার ঘোষিত সপ্তাহ ব্যাপী লকডাউনের প্রথম দিনে বৃহস্পতিবার (১ জুলাই) নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান নির্দেশনায় লকডাউন বাস্তবায়নে ৮ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ ফোর্স নিয়ে জেলার ৬ টি উপজেলায় সকাল থেকেই টহল দেয়া শুরু হয়। সিনিয়র সহকারী কমিশনার রিফাত ফৌজিয়া ও মেজর কামরুল ইসলাম এসজিপি ‘র নেতৃত্বে নরসিংদী পৌরসভা এলাকায়, নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া ও ক্যাপ্টেন মোঃ রেদওয়ান হাসান খন্দকার এর নেতৃত্বে মাধবদী শেখেরচর এলাকায়, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহমুদুর রহমান খন্দকার ও মেজর সুহেল এর নেতৃত্বাধীন রায়পুরা উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল, সহকারী কমিশনার (ভূমি) মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে বিজিবি’র একটি দল বেলাবো উপজেলায়, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে বিজিবি ‘র সহযোগিতায় মনোহরদী উপজেলায়, সিনিয়র সহকারী কমিশনার (আরডিসি) শ্যামল চন্দ্র বসাক এর নেতৃত্বে বিজিবি’র একটি দল শিবপুর উপজেলায়, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম এর নেতৃত্বে বিজিবি’র একটি দল পলাশ উপজেলায়, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ফয়জুর রহমান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রইছ আল রেজুয়ান এর নেতৃত্বে পুলিশের একটি দল নরসিংদীতে টহল দিয়েছে। লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন নরসিংদীর সাথে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ ফোর্স। করোনা ভাইরাস জনিত রোগ (কোভিড -১৯)সংক্রমণ নিয়ন্ত্রণে জেলা প্রশাসন নরসিংদীবাসী সকলের সহযোগিতা কামনা করেন। জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান জানিয়েছেন, করোনা বিস্তার রোধকল্পে জেলা প্রশাসন নরসিংদীর সর্বত্র একযোগে কাজ শুরু করেছে এবং আগামী ৭ জুলাই পর্যন্ত জেলা প্রশাসনের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান।

এদিকে, জেলায় গত ২৪ ঘন্টায় আরো ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪ হাজার ৫৯২ জনে এবং এ পর্যন্ত মৃত্যু বরণ করেছে আরো ৬২ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD