মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীর পলাশ গজারিয়া ইউনিয়ের নব-নির্বাচিত চেয়ারম্যান এর সংবাদ সম্মেলন

নরসিংদীর পলাশ গজারিয়া ইউনিয়ের নব-নির্বাচিত চেয়ারম্যান এর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদীর পলাশ গজারিয়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী ও তার সমর্থকদেরকে জড়িয়ে সাবেক চেয়ারম্যান বদু ভূইয়া ভুল ও মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করায় ওই সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বর্তমান চেয়ারম্যান ও নেতাকর্মীরা। শনিবার(৩১ জুলাই) দুপুরে গজারিয়া ইউনিয়ন পরিষদে সংবাদ সম্মেলনে নব নির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী বলেন সাবেক চেয়ারম্যান নৌকা প্রতীক নিয়ে আমার সাথে নির্বাচনে পরাজিত হয়।

আমি জনগনের ভোটে বিজয় হই। আমার ও আমার নেতাকর্মীদের ভাব মুর্তি ক্ষুন্য করার জন্য সাবেক চেয়ারম্যান বদু ভূইয়া ঘনিষ্ঠ জনদের সমন্ময়ে পরিকল্পিত ঘটনা ঘটায়।

আর এই মিথ্যা ঘটনা সাজিয়ে আমার বিরুদ্ধে বক্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে আমার ও নেতাকর্মীদের মান সম্মান ক্ষুন্য করেছে। আমাকে বলেছে আমি নাকি বিএনপি জামাতের লোক,আমি ১৯৬৯ সাল থেকে রাজনীতির সাথে জড়িত তখনো আমি আয়োব বিরুধী স্লোগান দিয়েছি,১৯৭৬ সালে আমি নরসিংদী সরকারী কলেজে ছাত্র ইউনিয়নের সাথে জড়িত ছিলাম,আর চাকরী জীবনে বি এ ডিসির শ্রমিক লীগের কেন্দ্রীয় জেনারেল সেক্টারী হিসেবে তিন বার দায়িত্ব পালন করেছি, আমি তাদের মত নই বি এন পি জামাত থেকে আসি নাই।

সাবেক চেয়ারম্যান বদু ভূইয়া নির্বাচনে পরাজিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ও ভুল তথ্য দিয়ে সামাজিক যোগাযোগে ছড়িয়ে দিয়েছে,গজারিয়া ইউনিয়ন বাসি এসব গুজবে কান দিবেনা, আর আমি আইনকে সম্মান করি প্রকৃত অপরাধীকে আইন খুজে বেড় করবে সেটা আমি বিশ্বাস করি। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করি। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখে গজারিয়া ইউনিয়ের ছাত্র লীগের সভাপতি রফিকুল ইসলাম ইফতি, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ৩নং ওয়ার্ড সদস্য ফারুক মিয়া, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ মিয়া, ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান, ১.২.৩ নং ওয়ার্ড মহিলা সদস্য শাহিদা, ৬নং ওয়ার্ড সদস্য আরিফ হাসান প্রমুখ্য।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD