মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
জিতলে প্লে অফে, হারলেই ঢাকার বিদায়

জিতলে প্লে অফে, হারলেই ঢাকার বিদায়

ডেস্ক রিপোটঃ

সাকিব আল হাসান গোঁফে তেল দিয়ে একটু মজা করতেই পারেন! সবার আগে বরিশালকে প্লে অফে তুলে দিয়ে ফুরফুরে মেজাজে আছেন অধিনায়ক সাকিব।

কিন্তু সাকিবের দীর্ঘদিনের বন্ধু তামিম ইকবাল পড়ে গেছেন মহাবিপদে। তামিমের দল ঢাকা একেবারে খাদের কিনারায় উপনীত। জিতলে প্লে অফে, হারলে বিদায়।

এমন কঠিন সমীকরণের ম্যাচে তামিম ইকবালদের প্রতিপক্ষ সেই বন্ধু সাকিব। যে সাকিবের সঙ্গে এক যুগেরও বেশি সময় ধরে পরিচয় তামিমের। একই সাথে খেলা, একই সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা। বিপদে আপদে বন্ধুর পাশে দাঁড়ানো, এভাবেই কেটেছে বহু বছর।

কিন্তু আজ তামিমের বিপদে বন্ধু সাকিব কতটা এগিয়ে আসতে পারবেন সেই প্রশ্ন থেকেই যাচ্ছে! কারণ মাঠের লড়াইয়ে ভাই-বন্ধু বলে কোনো কথা নেই। প্রত্যেকেই চাইবে নিজেদের জয় ছিনিয়ে নিতে। সেই চাওয়া পূরণ করতে গেলে পাশে দাঁড়ানো যাবে না বন্ধুর।

শুক্রবার দিনের দ্বিতীয় ম্যাচে সাকিব আল হাসানের বরিশালের মুখোমুখি তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজা ও মাহমুদউল্লাহ রিয়াদদের ঢাকা।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে বরিশাল হেরে গেলেও তাদের কোনো সমস্যা নেই। তারা সবার আগে বিপিএলের অষ্টম আসরের প্লে অফ নিশ্চিত করেছে।

কিন্তু ঢাকার জন্য আজকের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। বিপিএলের চলতি আসরে নিজেদের দশম ও শেষ ম্যাচে আজ জিততে না পারলে বিদায় নিশ্চিত হয়ে যাবে ঢাকার। আর জিতলে তৃতীয় দল হিসেবে প্লে অফ নিশ্চিত হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD