রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
প্রাথমিক শিক্ষা পদকে শ্রেষ্ঠ জেলা প্রশাসক নরসিংদীর কৃতি সন্তান মোঃ শহীদুল ইসলাম

প্রাথমিক শিক্ষা পদকে শ্রেষ্ঠ জেলা প্রশাসক নরসিংদীর কৃতি সন্তান মোঃ শহীদুল ইসলাম

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এর জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠান নির্বাচন করা হয়েছে। এতে শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম। বর্তমানে তিনি ঢাকার জেলা প্রশাসক হিসেবে কর্মরত রয়েছেন।

রোববার এ তালিকা প্রকাশ করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

জানা যায়, চলতি বছরের ২৫ জুন জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে ঢাকা জেলার নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ শহিদুল ইসলাম। এর আগে টাঙ্গাইল জেলা প্রশাসক হিসেবে প্রায় দুই বছর দায়িত্ব পালন করেন তিনি। সেখানকার জেলা প্রশাসকের দায়িত্ব পালনকালে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে বিশেষ অবদান রাখার স্বীকৃতি সরূপ তিনি শ্রেষ্ঠ জেলা প্রশাসক হয়েছেন।
২০১৮ সালের (২৩ সেপ্টেম্বর) রবিবার মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন(২) শাখার উপ-সচিব দেওয়ান মাহবুবুর রহমানের প্রজ্ঞাপন জারির মাধ্যমে প্রথম নতুন জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলামকে টাঙ্গাইল জেলার প্রশাসক হিসেবে পদায়ন করা হয়। এর আগে তিনি স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

মোঃ শহিদুল ইসলাম, পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের ভিরিন্দা গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম রহমতুল্লাহ। ঘোড়াশাল পাইট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ রফিকুল ইসলামের ছোট ভাই তিনি। এই বিদ্যালয় থেকেই ১৯৮৬ সালে এসএসসি পাশ করেন তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD