শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদী জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা নরসিংদী পৌরসভার হল রুমে অনুষ্ঠিত

নরসিংদী জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা নরসিংদী পৌরসভার হল রুমে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

জেলা আওয়ামী লীগের শীর্ষ পদে দুই নেতা দায়িত্ব পাওয়ার ১৫ দিন পর ৬ ডিসেম্বর রোববার নরসিংদী পৌরসভা হল রুমে ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব জি এম তালেব হোসেনের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জেলা কমিটির নেতাদের সাথে সম্পৃক্ত হন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের (এমপি)। তিনি কনফারেন্সের মাধ্যমে দলীয় নেতাদের বলেন:- আমরা নরসিংদী জেলা আওয়ামী লীগকে অনেক পরামর্শ দিয়েছি। অনেক বুদ্ধি পরামর্শ দিয়েছি। আমরা তাদেরকে দল থেকে অব্যাহতি দেইনি। শুধু পদ থেকে অব্যাহতি দিয়েছি। আমরা তাদের কখনও অবগা করবো না। তাদেরকে পদ থেকে আপাতত অব্যাহত দিয়েছি সংগঠনের বৃহৎ স্বার্থে। কিন্তু তারাও দলের জন্য অনেক কাজ করেছেন, তারাও ত্যাগী নেতা। তাদেরও অনেক ত্যাগ আছে। শুধুমাত্র তাদের নিজেদের মধ্যে কলহের জন্য আজ সাময়িক একটা ব্যবস্থা নেওয়া। আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন :- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য লে কর্ণেল অবঃ ফারুক খাঁন এমপি, বিশেষ অতিথি ছিলেন :- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ( ঢাকা বিভাগ) মির্জা আজম এমপি, শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, এডভোকেট এ.বি.এম রিয়াজুল কবীর কাউসার। নরসিংদী সদর আসনের এমপি লে কর্ণেল অবঃ মোঃ নজরুল ইসলাম হিরু ( বীর প্রতীক) ও সাবেক সভাপতি জেলা আওয়ামী লীগ, ডাঃ আনোয়ারুল আশরাফ দিলীপ এমপি, আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন এমপি, শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ কামরুজ্জামান, ও উপজেলা/ থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ, জেলা কমিটির প্রত্যেক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সন্জ্ঞালনে ছিলেন :- ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব পীরজাদা মোঃ আলী। এদিকে বর্ধিত সভায় অনুপস্থিত ছিলেন সদ্য স্বীয়পদ থেকে অব্যাহতি পাওয়া জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আঃ মতিন ভূঁইয়া। বর্ধিত সভাস্থলের বাইরে নেতা কর্মীর উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সভাস্হল ঘিরে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতি ও মূর্হূত মূর্হূত শ্লোগানে মুখরিত ছিল।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD