রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদী চরাঞ্চলে শীতার্তদের মাঝে কম্বলসহ সুরক্ষা সামগ্রী বিতরণ

নরসিংদী চরাঞ্চলে শীতার্তদের মাঝে কম্বলসহ সুরক্ষা সামগ্রী বিতরণ

নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীর প্রত্যন্ত চরাঞ্চলে ৩ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বলসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সদর উপজেলার আলোকবালী আব্দুল মান্নান চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় দরিদ্র ও শীতার্তদের মাঝে কম্বলসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া, আলোকবালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার দিপু, শাহজাহান চৌধুরী, শাহ আলম চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।
প্রধান অতিথির আগমন উপলক্ষে আলোকবালী ইউনিয়নে সাজ সাজ রব বিরাজ করছে, সৈয়দা ফারহানা কাউনাইন নদী যোগে আসামাত্র নদীর দুপাশ থেকে শত শত মানুষ ফুল দিয়ে এবং করতালির মাধ্যমে তাকে বরণ করে নেন।
প্রধান অতিথি এলাকাবাসীর ভালবাসায় সিক্ত হয়ে তাদের সুখ-দুঃখের কথা শুনেন, এবং এলাকার বিভিন্ন সমস্যা তিনি সাধ্যমত খতিয়ে দেখবেন বলে উপস্থিত সবাইকে আশ্বাস দেন। তিনি বলেন, ‘মানুষ বাঁচে আশায়, দেশ বাঁচে ভালোবাসায়। আজ আপনারা যে সম্মান আমাকে দিয়েছেন তা আমি ভুলবনা।’

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD