শনিবার, ২৭ Jul ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
এক যুগের বিরোধ নিষ্পত্তি করলেন এসিল্যান্ড শাহআলম মিয়া

এক যুগের বিরোধ নিষ্পত্তি করলেন এসিল্যান্ড শাহআলম মিয়া

নরসিংদী প্রতিনিধিঃ

অবশেষে দীর্ঘ এক যুগের ভূমি বিরোধের “সুরাহা হলো, অপসারণ হলো রেষারেষি করে ঘরের দরজা বরাবর স্থাপিত টয়লেট এবং মিটলো চলাচলের রাস্তা নিয়ে ১২ বছরের পারিবারিক দ্বন্দ্বের।

বিরোধ নিস্পত্তিকারী কর্মকর্তা নরসিংদী সদর এসি ল্যান্ড ও নির্বাহী ম্যাজুস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া বলেন, মুজিববর্ষে “ভূমি বিরোধ ও জটিলতা নিষ্পত্তি” আমাদের অঙ্গীকার”।

বুধবার (৩ ফেব্রুয়ারি) নরসিংদীর  জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এবং সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তারের  নির্দেশনামতে সদর উপজেলার শীলমান্দী ইউনিয়ন নগর বানিয়াদি মৌজায় ০৪ নং দাগের ০৫ শতক ভূমির ওই বিরোধ সম্পন্ন স্থানে গিয়ে দেখা যায় যে, দীর্ঘ এক যুগ ধরে বিরোধ চলে আসছিল। সম্পত্তি, টয়লেট ও চলাচলের রাস্তা নিয়ে দীর্ঘ প্রায় ১২ বছরের বিরোধের/জটিলতার নিরোসন করে ন্যায্যতা প্রতিষ্ঠিত করা হলো। বন্ধ করা রাস্তার বেরিকেড সরিয়ে চলাচলের জন্য খুলে দেয়া হয়। দরজা বরাবর স্থাপিত টয়লেট অপসারণ করা হয়।সকলপক্ষের শুনানি গ্রহণ ও সরেজমিনে পরিদর্শন পূর্বক নালিশা ভূমি মাপজোক করা হয় এবং সকল পক্ষই এতে সন্তুষ্টি প্রকাশ করেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এ অভিযানে জেলা পুলিশ ও জেলা আনসার/ভিডিপি সার্বিক সহযোগিতা প্রদান করে বলে জানান সদর এসি ল্যান্ড মোঃ শাহ আলম মিয়া। ভূমি বিরোধ নিষ্পত্তির এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD