বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
এক যুগের বিরোধ নিষ্পত্তি করলেন এসিল্যান্ড শাহআলম মিয়া

এক যুগের বিরোধ নিষ্পত্তি করলেন এসিল্যান্ড শাহআলম মিয়া

নরসিংদী প্রতিনিধিঃ

অবশেষে দীর্ঘ এক যুগের ভূমি বিরোধের “সুরাহা হলো, অপসারণ হলো রেষারেষি করে ঘরের দরজা বরাবর স্থাপিত টয়লেট এবং মিটলো চলাচলের রাস্তা নিয়ে ১২ বছরের পারিবারিক দ্বন্দ্বের।

বিরোধ নিস্পত্তিকারী কর্মকর্তা নরসিংদী সদর এসি ল্যান্ড ও নির্বাহী ম্যাজুস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া বলেন, মুজিববর্ষে “ভূমি বিরোধ ও জটিলতা নিষ্পত্তি” আমাদের অঙ্গীকার”।

বুধবার (৩ ফেব্রুয়ারি) নরসিংদীর  জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এবং সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তারের  নির্দেশনামতে সদর উপজেলার শীলমান্দী ইউনিয়ন নগর বানিয়াদি মৌজায় ০৪ নং দাগের ০৫ শতক ভূমির ওই বিরোধ সম্পন্ন স্থানে গিয়ে দেখা যায় যে, দীর্ঘ এক যুগ ধরে বিরোধ চলে আসছিল। সম্পত্তি, টয়লেট ও চলাচলের রাস্তা নিয়ে দীর্ঘ প্রায় ১২ বছরের বিরোধের/জটিলতার নিরোসন করে ন্যায্যতা প্রতিষ্ঠিত করা হলো। বন্ধ করা রাস্তার বেরিকেড সরিয়ে চলাচলের জন্য খুলে দেয়া হয়। দরজা বরাবর স্থাপিত টয়লেট অপসারণ করা হয়।সকলপক্ষের শুনানি গ্রহণ ও সরেজমিনে পরিদর্শন পূর্বক নালিশা ভূমি মাপজোক করা হয় এবং সকল পক্ষই এতে সন্তুষ্টি প্রকাশ করেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।এ অভিযানে জেলা পুলিশ ও জেলা আনসার/ভিডিপি সার্বিক সহযোগিতা প্রদান করে বলে জানান সদর এসি ল্যান্ড মোঃ শাহ আলম মিয়া। ভূমি বিরোধ নিষ্পত্তির এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD