বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
জেলা প্রশাসন সোচ্চার, সুষ্ঠু নির্বাচনের বিকল্প নেই

জেলা প্রশাসন সোচ্চার, সুষ্ঠু নির্বাচনের বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদকঃ

আগামী ১৪ ফেব্রুয়ারি নরসিংদী ও মাধবদী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, স্থানীয় সুধিজন ও সংশ্লিষ্টদের সাথে জেলা প্রশাসন, আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনী ও রিটার্নিং অফিসারদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা নির্বাচন কমিশনারের কার্যালয়ের আয়োজনে রবিবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে  নরসিংদী শিশু একাডেমির মূল হলে এই সভা অনুষ্ঠিত হয়।এসময় দুই পৌরসভারই সংশ্লিষ্ট প্রতিনিধি ও প্রার্থীরা এক মুক্ত আলোচনায় অংশ নিয়ে সুষ্ঠু ভোটের আবেদন জানান। এসময় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, জেলা নির্বাচন কর্মকর্তা মেজবাহ উদ্দিন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম) প্রমুখ।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বক্তব্যে বলেন,  জেলা প্রশাসন ইতোমধ্যে মাঠ পর্যায়ে কাজ করছে। ইতোমধ্যে নির্বাচনে আচরন বিধি লঙ্ঘনের অনেককেই সতর্ক করা হয়েছে । আমরা সোচ্চার আছি, সুষ্ঠু নির্বাচনের বিকল্প নেই।

জেলা নির্বাচন কর্মকর্তা মেজবাহ উদ্দিন বলেন,  আমরা নির্বাচনের জন্য প্রস্তুত। আমাদের প্রধান লক্ষ্য সুষ্ঠু নির্বাচন উপহার দেয়া। দুই পৌরসভা  মিলিয়ে এই নির্বাচনের ৫৪ টি ভোটকেন্দ্র রয়েছে এবং প্রতিটি কেন্দ্রেই মনিটরিং টিম কাজ করছে। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে আশ্বাস দিয়ে পুলিশ সুপার আশরাফুল আজিম বলেন,  অনেকের মধ্যে একটা ভয় কাজ করছে তারা ভোট দিতে পারবে কি-না! আমি সকলকে অভয় দিয়ে বলতে চাই,  সকলে কেন্দ্রে এসে ভোট দিবেন। আপনার ভোট আপনিই দিবেন। বহিরাগত কাউকে কেন্দ্রে পাওয়া গেলে তার বিরোদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য এবারের নির্বাচনে নরসিংদী পৌরসভায় ভোটার রয়েছে ৯৯৪৫৪ জন এবং মাধবদী পৌরসভার মোট ভোটার ৩২৪৮৩।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD