শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীতে ভিপি মন্জুরসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

নরসিংদীতে ভিপি মন্জুরসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে সাবেক ছাত্রনেতা নরসিংদী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মিঞা মোহাম্মদ মন্জুসহ পাঁচ জনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার নরসিংদীর চিপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাটের আদালতে এ মামলা দায়ের করা হয়। ভিপি মন্জুসহ পাঁচ জনের বিরুদ্ধে আদালতে মিথ্যা চাঁদাবাজির মায়লায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে নরসিংদী জেলা আওয়ামী লীগের এক অংশের নেতাকর্মীরা।

জানা যায়, নরসিংদী সদর উপজেলার দগরিয়া এলাকার আবু নাছেরের পুত্র রিফাত বুধবার নরসিংদীর চিপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাট রাকিবুল ইসলামের এর আদালতে রবি ঘোষ, আনোয়ার হোসেন, রিহানুর রহমান ভূইয়া লেলিন, মিঞা মোহাম্মদ মন্জু ও কবির সরকারের নাম উল্লেখ করে একটি চাঁদাবাজি মামলা দায়ের করে । আদালত বিষয়টি আমলে নিয়ে এফ আই আর ভুক্ত করার জন্য নরসিংদী সদর মডেল থানা পুলিশকে নির্দেশ দেয়।

এদিকে ভিপি মন্জুসহ পাঁচ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মায়লায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে নরসিংদী জেলা আওয়ামী লীগের এক অংশের নেতাকর্মীরা। নেতারা বলেন মিঞা মোহাম্মদ মন্জু একজন সাবেক জনপ্রিয় ছাত্র নেতা। তার এই জনপ্রিয়তা ১৯৯৭-৯৮সালের নরসিংদী সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হন। তিনি সব সময় সুস্থ ধারার রাজনীতির চর্চা করে এসেছেন। তার নামে কোন চাঁদাবাজি মামলা বা অভিযোগ কোনদিন শোনা যায়নি। নরসিংদী পৌর নির্বাচনকে ঘিরে একটি অংশ তাদের পরাজয় এড়াতে আমাদের বিভিন্ন নেতাদের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে নির্বাচনী মাঠ ফাঁকা করতে চাইছে।

এ ব্যাপারে মিঞা মোহাম্মদ মন্জুর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, নরসিংদী মানুষ আমাকে চিনে ও জানে। এ পর্যন্ত আমার নামে কোনদিন চাঁদাবাজি হয়নি সেটাও জানে। পরাজয় রুখতে একটি পক্ষ আমি এবং আমাদের নেতাকর্মীদেরকে হয়রানি করতে টাকার বিনিময়ে বিভিন্ন লোক দিয়ে মিথ্যা মামলার আশ্রয় নিচ্ছে। নরসিংদীবাসী ২৮ তারিখে এর জবাব দিবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD