শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে ভিপি মন্জুরসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

নরসিংদীতে ভিপি মন্জুরসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে সাবেক ছাত্রনেতা নরসিংদী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মিঞা মোহাম্মদ মন্জুসহ পাঁচ জনের বিরুদ্ধে চাঁদাবাজী মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার নরসিংদীর চিপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাটের আদালতে এ মামলা দায়ের করা হয়। ভিপি মন্জুসহ পাঁচ জনের বিরুদ্ধে আদালতে মিথ্যা চাঁদাবাজির মায়লায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে নরসিংদী জেলা আওয়ামী লীগের এক অংশের নেতাকর্মীরা।

জানা যায়, নরসিংদী সদর উপজেলার দগরিয়া এলাকার আবু নাছেরের পুত্র রিফাত বুধবার নরসিংদীর চিপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাট রাকিবুল ইসলামের এর আদালতে রবি ঘোষ, আনোয়ার হোসেন, রিহানুর রহমান ভূইয়া লেলিন, মিঞা মোহাম্মদ মন্জু ও কবির সরকারের নাম উল্লেখ করে একটি চাঁদাবাজি মামলা দায়ের করে । আদালত বিষয়টি আমলে নিয়ে এফ আই আর ভুক্ত করার জন্য নরসিংদী সদর মডেল থানা পুলিশকে নির্দেশ দেয়।

এদিকে ভিপি মন্জুসহ পাঁচ জনের বিরুদ্ধে চাঁদাবাজির মায়লায় নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছে নরসিংদী জেলা আওয়ামী লীগের এক অংশের নেতাকর্মীরা। নেতারা বলেন মিঞা মোহাম্মদ মন্জু একজন সাবেক জনপ্রিয় ছাত্র নেতা। তার এই জনপ্রিয়তা ১৯৯৭-৯৮সালের নরসিংদী সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হন। তিনি সব সময় সুস্থ ধারার রাজনীতির চর্চা করে এসেছেন। তার নামে কোন চাঁদাবাজি মামলা বা অভিযোগ কোনদিন শোনা যায়নি। নরসিংদী পৌর নির্বাচনকে ঘিরে একটি অংশ তাদের পরাজয় এড়াতে আমাদের বিভিন্ন নেতাদের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে নির্বাচনী মাঠ ফাঁকা করতে চাইছে।

এ ব্যাপারে মিঞা মোহাম্মদ মন্জুর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, নরসিংদী মানুষ আমাকে চিনে ও জানে। এ পর্যন্ত আমার নামে কোনদিন চাঁদাবাজি হয়নি সেটাও জানে। পরাজয় রুখতে একটি পক্ষ আমি এবং আমাদের নেতাকর্মীদেরকে হয়রানি করতে টাকার বিনিময়ে বিভিন্ন লোক দিয়ে মিথ্যা মামলার আশ্রয় নিচ্ছে। নরসিংদীবাসী ২৮ তারিখে এর জবাব দিবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD