শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীর সাবেক পৌর চেয়ারম্যান মতিন সরকার জীবন মৃত্যুর মুখোমুখি

নরসিংদীর সাবেক পৌর চেয়ারম্যান মতিন সরকার জীবন মৃত্যুর মুখোমুখি

স্টাফ রিপোর্টারঃ

নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও দুইবার নির্বাচিত সফল পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার জীবন মৃত্যুর মুখোমুখি।

তিনি গুরুতর অসুস্থ অবস্থায় বিআরবি হসপিটাল ঢাকা চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসক বলছেন তার লিভার পজিশন খুবই খারাপ তিনি শঙ্কামুক্ত নন।
সোমবার সন্ধ্যায় তার ছোট ভাই পরিবারের পক্ষে আশরাফ হোসেন সরকার গণমাধ্যমকে নিশ্চিত করেন।

মতিন সরকার দীর্ঘদিন যাবৎ লিভার সিরোসিস রোগে ভুগছেন তিনি সুচিকিৎসার জন্য ডাক্তারদের পরামর্শ অনুযায়ী ভারত থাইল্যান্ড সিঙ্গাপুর চিকিৎসা করেছেন কিন্তু দিন দিন তার শারীরিক অবস্থার অবনতি ঘটছে। গত কিছুদিন আগে সর্বশেষ ভারতের চেন্নাই থেকে চিকিৎসা শেষে বাংলাদেশে ফিরে আসেন। গত শুক্রবার তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত বিআরবি হসপিটাল ঢাকায় ভর্তি করা হয়।

আলহাজ আশরাফ হোসেন সরকার বলেন আমরা ভাইকে সুস্থ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করছি বাকিটা আল্লাহর উপর আমরা নরসিংদীবাসী ও দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।

উল্ল্যেখ আলহাজ্ব মতিন সরকার পৌর চেয়ারম্যান থাকাকালীন দলমত নির্বিশেষে জনসাধারণের কল্যাণে কাজ করেছেন। তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে আওয়ামী পরিবারের সদস্য হিসাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের লক্ষে শত প্রতিকূলতার মাঝেও পিছুপা হয়নি। তিনি বিভিন্ন সময় দেশের প্রাকৃতিক দুর্যোগে এলাকাবাসীকে সাহায্য সহযোগিতা করেছেন এমনকি মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একাধিকবার আর্থিক সহযোগিতা করেছেন। আওয়ামী লীগ বিরোধী দলে থাকাকালিন সময় নরসিংদীর পৌর মেয়র নির্বাচিত হয়েছেন এবং নরসিংদী শহর আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন। মতিন সরকারের বড় ভাই মরহুম হান্নান সরকার ছিলেন নরসিংদী সদর উপজেলা‌ পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান। তার বড় চাচা মরহুম আফসার উদ্দিন সরকার নরসিংদী আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও নরসিংদী পৌর পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান তার হাত ধরেই নরসিংদীর উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD