শনিবার, ২৭ Jul ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
শিবপুর মডেল থানার নবাগত ওসির বরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

শিবপুর মডেল থানার নবাগত ওসির বরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদীর শিবপুর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. সালাহউদ্দিন মিয়ার যোগদান উপলক্ষে বরণ ও মতবিনিময় সভার অনুষ্ঠানের আয়োজন করেছে শিবপুর মডেল থানা পুলিশ।

সোমবার ১৯ এপ্রিল দুপুরে থানার নতুন হল রুমে ফুলেল শুভেচছা বিনিময় করে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু করেন। থানায় সদ্য যোগদানকৃত ওসি সালাহউদ্দিন মিয়া এর আগে নরসিংদীর কোর্ট ইন্সপেক্টরের দায়িত্বে ছিলো। সেখান থেকে পদন্নোতি পেয়ে এই প্রথম শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্বভার গ্রহন করলেন।

নবাগত ওসি সালাহউদ্দিন মিয়া বলেন, থানায় যোগদানের পর আমার প্রথম কাজ হবে সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করা। পাশাপাশি আইনশৃঙ্খলার উন্নতি ঘটিয়ে এবং মাদক নির্মূল করে শিবপুর উপজেলাকে একটি আদর্শ, নিরাপদ ও মডেল থানা হিসেবে প্রতিষ্ঠিত করা। তিনি আরোও বলেন আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে বাংলাদেশ পুুলিশ বদ্ধপরিকর।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD