বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
আল জাজিরার নারী সাংবাদিককে গ্রেপ্তার করেছে ইসরায়েল

আল জাজিরার নারী সাংবাদিককে গ্রেপ্তার করেছে ইসরায়েল

অনলাইন ডেস্কঃ

দায়িত্বরত অবস্থায় ‘কোনো কারণ ছাড়াই’ কাতারভিত্তিক আন্তর্জাতিক গণমাধ্যম আল জাজিরার নারী সাংবাদিককে ধরে নিয়ে গেছে ইসরায়েলি পুলিশ। গতকাল শনিবার (৫ জুন) এই ঘটনা ঘটে পূর্ব জেরুজালেমের নিকটবর্তী শেখ জাররাহ এলাকায়। আল জাজিরার জেরুজালেম প্রতিনিধি হিসেবে কর্মরত ওই সাংবাদিকের নাম গিভারা বুদেইরি।

ওই সাংবাদিককে শুধু গ্রেপ্তারই করা হয়নি, লাঞ্ছিতও করা হয়েছে। তাকে ক্রমাগত ধাক্কাতে ধাক্কাতে গাড়িতে তোলা হয়। এক পর্যায়ে তার ওপর চড়াও হয় কয়েকজন পুলিশ। ভেঙে ফেলা হয় তার ব্যবহৃত ক্যামেরা। অন্যান্য যত যন্ত্রপাতি ছিল সেসব কেড়ে নেওয়া হয়। অথচ ওই সাংবাদিক প্রেস লেখা জ্যাকেট পরিহিত ছিলেন।

ঘটনার কয়েক ঘণ্টা পর ইসরায়েলের পক্ষ থেকে একটি বিবৃতি দেওয়া হয়েছে। দেশটির পুলিশ বিভাগ কর্তৃক গণমাধ্যমে পাঠানো ওই বিবৃতিতে বলা হয়েছে, ইসরায়েলের নিরাপত্তা বাহিনীর জন্য হয়রানির কারণ হতে পারেন, এমন একজন নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD