শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
মাধবদীতে আ.লীগ দুই গ্রুপের হামলার ঘটনায় পাল্টপাল্টি মামলা

মাধবদীতে আ.লীগ দুই গ্রুপের হামলার ঘটনায় পাল্টপাল্টি মামলা

নিজস্ব প্রতিবেদকঃ
নরসিংদীর মাধবদীতে রাজনৈতিক প্রভাব বিস্তারকে কেন্দ্র করে হামলার ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে। দুইজন গুলিবিদ্ধসহ হতাহতের ঘটনায় বৃহস্পতিবার (১৭ জুন) গভীর রাতে মাধবদী থানায় মামলা দুটি রেকর্ড করা হয়। এর মধ্যে সমাবেশ স্থলে হামলা ও গুলির ঘটনায় মাধবদীর পৌর মেয়র মোশারফ হোসেন মানিকসহ ১১ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন সাবেক কমিশনার গুলিবিদ্ধ মো: জাকারিয়ার ভাই মো: আনোয়ার হোসেন।

এছাড়া একই ঘটনায় হামলা ও মারধরের অভিযোগ এনে মেয়র সমর্থক মোজাম্মেল মিয়া বাদী হয়ে সাবেক কমিনার আনোয়ার হোসেন, তার ভাই সাবেক কমিশনার গুলিবিদ্ধ জাকারিয়াসহ ৭ জনের নাম উল্লেখ করে অপর আরেকটি মামলা দায়ের করেন।

এর আগে, গত ১৬ জুন রাতে রাজনৈতিক প্রভাব বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থকদের মাঝে হামলার ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ হয়ে আহত হন মাধবদী পৌরসভার সাবেক কমিশনার ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাকারিয়া (৩৯) ও নূরালাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব আবুল কালাম (৩০)।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD