শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
রায়পুরার আলোচিত টেঁটা সর্দার সুমেদ আলী গ্রেফতার

রায়পুরার আলোচিত টেঁটা সর্দার সুমেদ আলী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ

র‌্যাব-১১, নরসিংদী ক্যাম্প এর অভিযানে রায়পুরার চরাঞ্চল নিলক্ষ্যার কুখ্যাত টেঁটা সর্দার ও একাধিক হত্যা মামলার আসামী সুমেদ আলী (৫২) গ্রেফতার হয়েছে।

র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদী’র কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

শনিবার (১৯ জুন) র‌্যাব-১১, নরসিংদী’র একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে নরসিংদী জেলার রায়পুরা থানাধীন আতোশআলী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‌্যাব- জানায়, ধৃত সুমেদ আলী একাধিক হত্যাকান্ডসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। গ্রেফতারকৃত আসামীর নিকট হতে নগদ ১৮,০০০ টাকা ও ১টি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়। সুমেদ আলী (৫২) এর পিতার নাম মৃত মন্নর আলী, গ্রামঃ হরিপুর, পোঃ নিলক্ষা, থানাঃ রায়পুরা, জেলাঃ নরসিংদী।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলো। আসামী সুমেদ আলী রায়পুরা চর এলাকায় লাঠিয়াল বাহিনীর প্রধান। উক্ত এলাকায় সংগঠিত প্রায় সমস্ত টেঁটাযুদ্ধের নেতৃৃত্ব দান করত এই সুমেদ আলী। এছাড়াও সে জোরপূর্বক চর দখল ও সাধারণ গ্রামবাসীদের সংঘাতে জড়াতে বাধ্য করত।

তার বিরুদ্ধে রায়পুরা থানায় করা বিভিন্ন মামলার এজাহার থেকে জানা যায় যে, সে সক্রিয়ভাবে বিভিন্ন হত্যাকান্ডের সাথে জড়িত ছিল। টেঁটাযুদ্ধ, হত্যা, চাঁদাবাজির মাধ্যমে এলাকায় সে দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে জনমনে ভীতি সঞ্চার করে আসছে। তার নামে রায়পুরা থানায় একাধিক হত্যা মামলাসহ ১০ (টি) মামলা রয়েছে এবং ০৬ (ছয়)টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১ এর একটি চৌকস দল আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনী ব্যবস্থা নেয়ার জন্য রায়পুরা থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD