বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীতে লকডাউন বাস্তবায়নে তৎপর জেলা প্রশাসন

নরসিংদীতে লকডাউন বাস্তবায়নে তৎপর জেলা প্রশাসন

নরসিংদী প্রতিনিধিঃ

সরকার ঘোষিত সপ্তাহ ব্যাপী লকডাউনের প্রথম দিনে বৃহস্পতিবার (১ জুলাই) নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান নির্দেশনায় লকডাউন বাস্তবায়নে ৮ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ ফোর্স নিয়ে জেলার ৬ টি উপজেলায় সকাল থেকেই টহল দেয়া শুরু হয়। সিনিয়র সহকারী কমিশনার রিফাত ফৌজিয়া ও মেজর কামরুল ইসলাম এসজিপি ‘র নেতৃত্বে নরসিংদী পৌরসভা এলাকায়, নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া ও ক্যাপ্টেন মোঃ রেদওয়ান হাসান খন্দকার এর নেতৃত্বে মাধবদী শেখেরচর এলাকায়, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহমুদুর রহমান খন্দকার ও মেজর সুহেল এর নেতৃত্বাধীন রায়পুরা উপজেলায় বাংলাদেশ সেনাবাহিনীর একটি দল, সহকারী কমিশনার (ভূমি) মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে বিজিবি’র একটি দল বেলাবো উপজেলায়, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে বিজিবি ‘র সহযোগিতায় মনোহরদী উপজেলায়, সিনিয়র সহকারী কমিশনার (আরডিসি) শ্যামল চন্দ্র বসাক এর নেতৃত্বে বিজিবি’র একটি দল শিবপুর উপজেলায়, সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম এর নেতৃত্বে বিজিবি’র একটি দল পলাশ উপজেলায়, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ফয়জুর রহমান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রইছ আল রেজুয়ান এর নেতৃত্বে পুলিশের একটি দল নরসিংদীতে টহল দিয়েছে। লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন নরসিংদীর সাথে রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ ফোর্স। করোনা ভাইরাস জনিত রোগ (কোভিড -১৯)সংক্রমণ নিয়ন্ত্রণে জেলা প্রশাসন নরসিংদীবাসী সকলের সহযোগিতা কামনা করেন। জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান জানিয়েছেন, করোনা বিস্তার রোধকল্পে জেলা প্রশাসন নরসিংদীর সর্বত্র একযোগে কাজ শুরু করেছে এবং আগামী ৭ জুলাই পর্যন্ত জেলা প্রশাসনের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান।

এদিকে, জেলায় গত ২৪ ঘন্টায় আরো ৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪ হাজার ৫৯২ জনে এবং এ পর্যন্ত মৃত্যু বরণ করেছে আরো ৬২ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD