শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীতে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

নরসিংদীতে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টঃ

বৃহস্পতিবার (৮ জুলাই) পুলিশ লাইনস্ ড্রীল শেডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম।

সভায় জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ বক্তব্য রাখেন এবং পুলিশ সুপার তাদের কথা মনোযোগ দিয়ে শোনেন। তিনি বিভিন্ন সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন পুলিশ সুপার, নরসিংদী। পাশাপাশি পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলে তিনি জানান।

সভায় মনোহরদী ও শিবপুর মডেল থানার সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করার স্বীকৃতি স্বরূপ ৬জন এএসআই-কে অর্থ পুরস্কার ও সম্মাননা পত্র প্রদান করা হয়।

তাছাড়া, পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত প্রধান সহকারী, হিসাবরক্ষক, রিডার সহকারী ও ২জন এএসআইকে দাপ্তরিক কাজের মূল্যায়ন স্বরুপ স্বীকৃতি স্মারক ও অর্থ পুরস্কার প্রদান করা হয়।

সাহসী ও বুদ্ধিদীপ্ত ভূমিকায় চুরি, ডাকাতি ও চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধারের স্বীকৃতি স্বরূপ জেলা গোয়েন্দা শাখা, নরসিংদীর ৭জন এসআই, ৪ জন এএসআই ও ৩ জন কনস্টবলকে সম্মাননা পত্র প্রদান করা হয়।

এছাড়াও পিআরএল গ্রহণকারী পুলিশ সদস্য কনস্টবল/মোঃ আঃ সালামকে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারকসহ উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে উক্ত পুলিশ সদস্যদের জেলা পুলিশের সু-সজ্জিত গাড়ীতে করে নিজ নিজ বাড়ীতে পৌঁছে দেওয়া হয়।

সভায় নরসিংদী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ, তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জগণ এবং বিভিন্ন র‌্যাংকের পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। সভাটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) পরিত্রান তালুকদার।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD