শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

নরসিংদীতে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টঃ

বৃহস্পতিবার (৮ জুলাই) পুলিশ লাইনস্ ড্রীল শেডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম।

সভায় জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ বক্তব্য রাখেন এবং পুলিশ সুপার তাদের কথা মনোযোগ দিয়ে শোনেন। তিনি বিভিন্ন সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন পুলিশ সুপার, নরসিংদী। পাশাপাশি পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলে তিনি জানান।

সভায় মনোহরদী ও শিবপুর মডেল থানার সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করার স্বীকৃতি স্বরূপ ৬জন এএসআই-কে অর্থ পুরস্কার ও সম্মাননা পত্র প্রদান করা হয়।

তাছাড়া, পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত প্রধান সহকারী, হিসাবরক্ষক, রিডার সহকারী ও ২জন এএসআইকে দাপ্তরিক কাজের মূল্যায়ন স্বরুপ স্বীকৃতি স্মারক ও অর্থ পুরস্কার প্রদান করা হয়।

সাহসী ও বুদ্ধিদীপ্ত ভূমিকায় চুরি, ডাকাতি ও চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধারের স্বীকৃতি স্বরূপ জেলা গোয়েন্দা শাখা, নরসিংদীর ৭জন এসআই, ৪ জন এএসআই ও ৩ জন কনস্টবলকে সম্মাননা পত্র প্রদান করা হয়।

এছাড়াও পিআরএল গ্রহণকারী পুলিশ সদস্য কনস্টবল/মোঃ আঃ সালামকে জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারকসহ উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে উক্ত পুলিশ সদস্যদের জেলা পুলিশের সু-সজ্জিত গাড়ীতে করে নিজ নিজ বাড়ীতে পৌঁছে দেওয়া হয়।

সভায় নরসিংদী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ, তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জগণ এবং বিভিন্ন র‌্যাংকের পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। সভাটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) পরিত্রান তালুকদার।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD