শনিবার, ২৭ Jul ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত বিদায়ী শিক্ষক হলধর দাস

নরসিংদীতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত বিদায়ী শিক্ষক হলধর দাস

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদীর ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বালুয়াকান্দি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক হলধর দাস অবসর জনিত কারণে শিক্ষকতা পেশার শেষ কর্মদিবসে প্রিয় স্যারকে কর্তব্য পরায়ণ ক’জন ছাত্র ও সুহৃদ শিক্ষক তাদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।

গত ১১ জুলাই তিনি অবসরজনিত বিদায় গ্রহণ করেন। করোনাভাইরাস পরিস্থিতির কারণে আনুষ্ঠানিকতা ছাড়াই তিনি বিদায় গ্রহণ করেছেন। কৃতিত্বের সাথে কর্মজীবন সমাপ্ত করায় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো এখনো অব্যাহত রয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

হলধর দাস শুধু একজন শিক্ষক নন, তিনি একজন সফল সাংবাদিকও। শিক্ষকতার পাশাপাশি সাংবাদিকতা পেশায়ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি নরসিংদী জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন ডেইলি ইভিনিং নিউজ, দৈনিক আজকের আলোকিত সকাল এবং স্থানীয় সাপ্তাহিক ‘নরসিংদীর খবর’ পত্রিকার সিনিয়র এবং অনলাইন নিউজ পোর্টাল jagonarsingdi24.com এর স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD