রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীর পলাশ গজারিয়া ইউনিয়ের নব-নির্বাচিত চেয়ারম্যান এর সংবাদ সম্মেলন

নরসিংদীর পলাশ গজারিয়া ইউনিয়ের নব-নির্বাচিত চেয়ারম্যান এর সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ

নরসিংদীর পলাশ গজারিয়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী ও তার সমর্থকদেরকে জড়িয়ে সাবেক চেয়ারম্যান বদু ভূইয়া ভুল ও মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করায় ওই সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বর্তমান চেয়ারম্যান ও নেতাকর্মীরা। শনিবার(৩১ জুলাই) দুপুরে গজারিয়া ইউনিয়ন পরিষদে সংবাদ সম্মেলনে নব নির্বাচিত চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী বলেন সাবেক চেয়ারম্যান নৌকা প্রতীক নিয়ে আমার সাথে নির্বাচনে পরাজিত হয়।

আমি জনগনের ভোটে বিজয় হই। আমার ও আমার নেতাকর্মীদের ভাব মুর্তি ক্ষুন্য করার জন্য সাবেক চেয়ারম্যান বদু ভূইয়া ঘনিষ্ঠ জনদের সমন্ময়ে পরিকল্পিত ঘটনা ঘটায়।

আর এই মিথ্যা ঘটনা সাজিয়ে আমার বিরুদ্ধে বক্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে আমার ও নেতাকর্মীদের মান সম্মান ক্ষুন্য করেছে। আমাকে বলেছে আমি নাকি বিএনপি জামাতের লোক,আমি ১৯৬৯ সাল থেকে রাজনীতির সাথে জড়িত তখনো আমি আয়োব বিরুধী স্লোগান দিয়েছি,১৯৭৬ সালে আমি নরসিংদী সরকারী কলেজে ছাত্র ইউনিয়নের সাথে জড়িত ছিলাম,আর চাকরী জীবনে বি এ ডিসির শ্রমিক লীগের কেন্দ্রীয় জেনারেল সেক্টারী হিসেবে তিন বার দায়িত্ব পালন করেছি, আমি তাদের মত নই বি এন পি জামাত থেকে আসি নাই।

সাবেক চেয়ারম্যান বদু ভূইয়া নির্বাচনে পরাজিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা ও ভুল তথ্য দিয়ে সামাজিক যোগাযোগে ছড়িয়ে দিয়েছে,গজারিয়া ইউনিয়ন বাসি এসব গুজবে কান দিবেনা, আর আমি আইনকে সম্মান করি প্রকৃত অপরাধীকে আইন খুজে বেড় করবে সেটা আমি বিশ্বাস করি। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করি। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখে গজারিয়া ইউনিয়ের ছাত্র লীগের সভাপতি রফিকুল ইসলাম ইফতি, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ৩নং ওয়ার্ড সদস্য ফারুক মিয়া, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ মিয়া, ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান, ১.২.৩ নং ওয়ার্ড মহিলা সদস্য শাহিদা, ৬নং ওয়ার্ড সদস্য আরিফ হাসান প্রমুখ্য।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD