বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীর রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত

নরসিংদীর রায়পুরায় ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেলো ইজিবাইক, চালক নিহত

নরসিংদী প্রতিনিধিঃ
নরসিংদীর রায়পুরার একটি অরক্ষিত রেলক্রসিংয়ে আন্তনগর উপকূল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এক ইজিবাইকচালকের মৃত্যু হয়েছে। রোববার বেলা সোয়া ১১টার দিকে রায়পুরা উপজেলার খানাবাড়ি রেলস্টেশনের আউটার সংলগ্ন রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় ওই ইজিবাইকচালক অসাবধানতাবশত রেলক্রসিংটি পার হচ্ছিলেন।
দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মো. আমানুল্লাহ (২৫)। তিনি রায়পুরার মির্জানগর ইউনিয়নের উত্তর মির্জানগর গ্রামের পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল রশিদের ছেলে। তিনি নিজের ইজিবাইকে ধানভানার স্যালু ইঞ্জিন মেশিন নিয়ে কৃষকদের বাড়িতে গিয়ে ধান ভেঙ্গে দিতেন।
রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা আন্তনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি রাজধানী ঢাকার দিকে যাচ্ছিল। বেলা সোয়া ১১টার দিকে ট্রেনটি খানাবাড়ি রেলস্টেশনের আউটার সংলগ্ন রেলক্রসিং অতিক্রম করার সময় এই দুর্ঘটনা ঘটে। ওই সময় আমানুল্লাহ তার ইজিবাইকে ধানভানার মেশিন নিয়ে অসাবধানতাবশত রেলক্রসিংটি পার হচ্ছিলেন। ইজিবাইকটিকে ধাক্কা দিয়ে প্রায় এক কিলোমিটার দূরে নিয়ে যাওয়ার পর ট্রেনটি থামে। এতে ব্যাটারিচালিত ওই ইজিবাইক ও ধানভানার মেশিনটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থল রক্তে ভেসে যায়।
এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত আমানুল্লাহকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু ওই হাসপাতালে নেওয়ার পথেই তাঁর মৃত্যু হয়। প্রায় ১৫ মিনিট থেমে থাকার পর ট্রেনটি পুনরায় রাজধানী ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। এদিকে তাঁর লাশ আর হাসপাতালে না নিয়ে নিজবাড়িতে নিয়ে যান তাঁর পরিবারের লোকজন।
আমিনুল ইসলাম খান নামের একজন প্রত্যক্ষদর্শী জানান, ওই ইজিবাইকটিকে শুধুমাত্র চালক ছাড়া আর কেউ ছিলেন না। ইজিবাইকের পেছনে বাধা ছিল ধানভানার একটি মেশিন। ওই চালক যখন তার ইজিবাইক নিয়ে রেলক্রসিংটি পার হচ্ছিলেন, তখনই উপকূল এক্সপ্রেস ট্রেনটি ধাক্কা দিয়ে ইজিবাইকসহ ছুটে চলে। পরে খানাবাড়ি স্টেশন পার হয়ে প্রায় এক কিলোমিটার দূরে যাওয়ার পর ট্রেনটি থামে।
নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক ইমায়েদুল জাহেদী জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা আন্তনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি খানাবাড়ির অরক্ষিত রেলক্রসিংটি অতিক্রম করার সময় এই দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় ট্রেনটি প্রায় এক কিলোমিটার দূরে ইজিবাইকটিকে টেনে হিঁচড়ে নিয়ে গেলে এর চালকের মৃত্যু হয়। এই দুর্ঘটনায় ট্রেনটি প্রায় ১৫ মিনিট থেমে থাকার পর পুনরায় যাত্রা শুরু করে। নিহতের লাশ বর্তমানে তাঁর বাড়িতে নিয়ে রেখেছেন পরিবারের লোকজন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD