শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদী আদালত প্রাঙ্গনে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

নরসিংদী আদালত প্রাঙ্গনে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে বুধবার দুপুরে আনুষ্ঠানিকভাবে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এবং ভাষা শহীদদের স্মৃতিস্তম্ব উদ্বোধন করা হয়েছে।
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে নরসিংদী জেলা ও দায়রা জজ মোসতাক আহমেদ আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন। এসময় বিশিষ্ট জনদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) বেগম মেহেরুন্নেছা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোল্যা সাইফুল আলম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম শামীমা পারভীন, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মো: হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মো: হুমায়ূন কবীর শাহ্, ম্যুরালের চিত্র শিল্পী প্রদ্যোত কুমার দাস প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহ্নাজ সিদ্দিকী।
উদ্বোধনের আগে জেলা ও দায়রা জজ মোসতাক আহমেদ বলেন, বঙ্গবন্ধুকে দলমত নির্বিশেষে সকলের শ্রদ্ধা করা উচিৎ। আমরা সেই দৃষ্টিকোন থেকেই বঙ্গবন্ধুর এই ম্যুারালটি স্থাপন করেছি, যেন সকলে বিভিন্ন দিবসে জাতির জনক বঙ্গবন্ধুকে সম্মান জানাতে পারেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD