শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস

নরসিংদীতে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীতে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস। বৃহস্পতিবার প্রতুষ্যে মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ৫০বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা করা হয়।

সকাল সাড়ে ৬টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান, জেলা প্রশাসন, জেলা পুলিশ, বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। সকাল নয়টায় মোসলেহ্ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে জেলা প্রশাসক কর্তৃক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, প্যারেড, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন করা হয়।জাতীয় পতাকা উত্তোলন, প্যারেড ও কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন নরসিংদরী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান ও নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম, জেলা সেক্টর কমান্ডারস্ ফোরাম’৭১ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান, স্থানীয় সরকারের উপপরিচালক ভূঁঞা মোহাম্মদ রেজাউর রহমান ছিদ্দিকি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এএসএম ইবনুল হাসান ইভেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ্ আল জাকী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোস্তফা মনোয়ার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জায়েদ শাহরিয়ার, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়াসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD