শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জের চাচার ছুরিকাঘাতে ভাতিজা খুন

রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জের চাচার ছুরিকাঘাতে ভাতিজা খুন

রায়পুরা প্রতিনিধিঃ

নরসিংদীর রায়পুরায় পারিবারিক দ্বন্দ্বের জেরে চাচার ছুরিকাঘাতে আহত মো. সেলিম মিয়া (৩৫) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মৃত্যূ হয়েছে। রবিবার রাজধানীর নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যূ হয়। নিহত সেলিম মিয়া উপজেলার চর আড়ালিয়া ইউনিয়নের চড় আড়ালিয়া গ্রামের আবুল বাদশার ছেলে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়ায় প্রবাসী থেকে ১৫ দিন আগে দেশে ফেরেন। শনিবার বিকেলে গ্রামে সম্পত্তি ভাগাভাগি সংক্রান্ত দ্বন্ধের জেরে তার চাচার ছুরিকাঘাতে আহত হন ওই যুবক ।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরেই চর আড়ালিয়া গ্রামের ইলিয়াস এবং তার বড় ভাই আবুল বাদশার মধ্যে সম্পত্তি ভাগাভাগি নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জেরে শনিবার দুপুরে দুই ভাইয়ের পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তাদের এই কথা কাটাকাটি বিকেল পর্যন্ত গড়ায়। কথা কাটাকাটির এক পর্যায়ে চাচা ইলিয়াস ভাতিজা সেলিম মিয়াকে ছুরিকাঘাত করেন। এতে সেলিম গুরুতর আহত হলে তাকে নরসিংদী সদর হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার্থে ঢাকায় প্রেরণ করেন। পরে ঢাকার নিউ লাইফ হাসপাতালে তাকে ভর্তি করে পরিবার । সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বেলা ১১টার দিকে তার মৃত্যূ হয়।

এব্যাপারে চর আড়ালিয়ার ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার বলেন, সেলিম আহত হওয়ার বিষয়টি আমি অবগত হয়েছি। পারিবারিক দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD