মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
শিবপুরে বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবী বিএনপি মহাসচিবের

শিবপুরে বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবী বিএনপি মহাসচিবের

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর শিবপুরে জেলা বিএনপির সহসভাপতি ও নরসিংদী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর এলাহীসহ ২৫ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলার নিন্দা জানিয়ে তা প্রত্যাহারের দাবি জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ৮ই জানুয়ারি শনিবার এক বিবৃতিতে এই নিন্দা ও দাবি জানানো হয়।

শিল্পপতি মনজুর এলাহী গত সংসদ নির্বাচনে নরসিংদী ৩ (শিবপুর) থেকে ধানের শীষ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশ এখন সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে। রাষ্ট্রকে বানানো হয়েছে অত্যাচারের যন্ত্র। বিরোধী দলকে ধ্বংস করার জন্য রাষ্ট্রযন্ত্রকে যথেচ্ছ্য ব্যবহার করা হচ্ছে। বিরোধী দল ও মতের মানুষরা বসবাস করছে বন্দী শিবিরে অবস্থান করার ন্যায়। নির্বাচন, ভোটাধিকার, মতপ্রকাশের স্বাধীনতাসহ সকল অধিকারকে সমাধিস্থ করা হয়েছে। মিথ্যা মামলা, গ্রেপ্তার, জুলুম-নির্যাতনের এক বিপজ্জনক পরিবেশে বিএনপিসহ বিরোধী দলের মানুষকে জীবনযাপন করতে হচ্ছে। বিরোধী নেতাকর্মীদের হত্যা কিংবা গুরুতর জখম করা হচ্ছে। মিথ্যা মামলায় কারান্তরীণ করা হচ্ছে।

তিনি বলেন, নরসিংদীর শিবপুরে জেলা বিএনপির সহসভাপতি ও নরসিংদী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর এলাহীসহ ২৫ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের বর্তমান জনবিচ্ছিন্ন সরকার কর্তৃক সংঘটিত অপশাসনের নিকৃষ্ট উদাহরণ। এই মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান বিএনপি মহাসচিব।

উল্লেখ্য, শিবপুরের পুটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে গত ২৮ ডিসেম্বর নৌকার প্রচারনায় বিএনপি নেতাকর্মী কর্তৃক নিষেধ করাসহ হামলা চালানোর অভিযোগে গত ৩১ ডিসেম্বর শিবপুর মডেল থানায় মামলা করা হয়। নৌকার কর্মী মাহমুদুল হাসান বাদী হওয়া এই মামলায় বিএনপি নেতা মনজুর এলাহী কর্তৃক চাপাতি দিয়ে নৌকার কর্মীদের কোপানোর অভিযোগ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD