রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীতে আধিপত্য বিস্তারে দুই গ্রুপের সংর্ঘষে নিহত ২

নরসিংদীতে আধিপত্য বিস্তারে দুই গ্রুপের সংর্ঘষে নিহত ২

নিজস্ব প্রতিবেদকঃ
নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংর্ঘষে দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন। দুপুরে উপজেলার মির্জারচর ইউনিয়নের মির্জারচর গ্রামে এই ঘটনা ঘটে।  পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক গ্রুপের মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। এরই জেরে গত দুই মাস ধরে আশরাফুল হকের সমর্থকরা বাঁশগাড়ি এলাকার বাইরে অবস্থান করছিলো।

রবিবার সকালে আশরাফুল হকের সমর্থকরা এলাকায় প্রবেশ করতে চাইলে জাকির গ্রুপ তাদের বাধা দেয়।  একপর্যায়ে তারা পার্শ্ববর্তী ইউনিয়ন মির্জারচরে চলে যায়। সেখানে আশরাফুল হকের সমর্থকরা স্থানীয় লোকজন নিয়ে জাকির গ্রুপের ওপর হামলা চালায়। এসময় দেশীয় অস্ত্র ও টেটা নিয়ে দুপক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে রুবেল মিয়া নামে এক যুবকের মৃত্যু হয়।

আহতদের নরসিংদী সদর হাসপাতাল ও অন্য হাসপাতালে নেয়া হয়েছে। পরে মামুন নামের আরেকজনকে ভৈরব হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD