শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
জিতলে প্লে অফে, হারলেই ঢাকার বিদায়

জিতলে প্লে অফে, হারলেই ঢাকার বিদায়

ডেস্ক রিপোটঃ

সাকিব আল হাসান গোঁফে তেল দিয়ে একটু মজা করতেই পারেন! সবার আগে বরিশালকে প্লে অফে তুলে দিয়ে ফুরফুরে মেজাজে আছেন অধিনায়ক সাকিব।

কিন্তু সাকিবের দীর্ঘদিনের বন্ধু তামিম ইকবাল পড়ে গেছেন মহাবিপদে। তামিমের দল ঢাকা একেবারে খাদের কিনারায় উপনীত। জিতলে প্লে অফে, হারলে বিদায়।

এমন কঠিন সমীকরণের ম্যাচে তামিম ইকবালদের প্রতিপক্ষ সেই বন্ধু সাকিব। যে সাকিবের সঙ্গে এক যুগেরও বেশি সময় ধরে পরিচয় তামিমের। একই সাথে খেলা, একই সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা। বিপদে আপদে বন্ধুর পাশে দাঁড়ানো, এভাবেই কেটেছে বহু বছর।

কিন্তু আজ তামিমের বিপদে বন্ধু সাকিব কতটা এগিয়ে আসতে পারবেন সেই প্রশ্ন থেকেই যাচ্ছে! কারণ মাঠের লড়াইয়ে ভাই-বন্ধু বলে কোনো কথা নেই। প্রত্যেকেই চাইবে নিজেদের জয় ছিনিয়ে নিতে। সেই চাওয়া পূরণ করতে গেলে পাশে দাঁড়ানো যাবে না বন্ধুর।

শুক্রবার দিনের দ্বিতীয় ম্যাচে সাকিব আল হাসানের বরিশালের মুখোমুখি তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজা ও মাহমুদউল্লাহ রিয়াদদের ঢাকা।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত এ ম্যাচে বরিশাল হেরে গেলেও তাদের কোনো সমস্যা নেই। তারা সবার আগে বিপিএলের অষ্টম আসরের প্লে অফ নিশ্চিত করেছে।

কিন্তু ঢাকার জন্য আজকের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। বিপিএলের চলতি আসরে নিজেদের দশম ও শেষ ম্যাচে আজ জিততে না পারলে বিদায় নিশ্চিত হয়ে যাবে ঢাকার। আর জিতলে তৃতীয় দল হিসেবে প্লে অফ নিশ্চিত হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD