শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
আন্তর্জাতিক নারী দিবসে নরসিংদীতে লেডিস ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত

আন্তর্জাতিক নারী দিবসে নরসিংদীতে লেডিস ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

০৮ ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস – ২০২২ উপলক্ষে নরসিংদী সার্কিট হাউসের সম্মেলন কক্ষে নরসিংদী লেডিস ক্লাব কর্তৃক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়ের সহধর্মিণী এবং নরসিংদী লেডিস ক্লাবের সভাপতি রিফাত আখতার। আরো উপস্থিত ছিলেন জেলা এবং উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ এবং কর্মকর্তাগণের সহধর্মিণীবৃন্দ। আন্তর্জাতিক নারী দিবস, ২০২২ এর এবারের প্রতিপাদ্য ‘টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ কে সামনে রেখে একজন এসিড দগ্ধ দরিদ্র নারীকে স্বাবলম্বী হতে সাহায্য করার উদ্দেশ্যে নরসিংদী লেডিস ক্লাবের পক্ষ থেকে একটি সেলাই মেশিন প্রদান করা হয়।
নারী ক্ষমতায়নের যুগে নরসিংদী জেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজে নিজেদের উদ্যোগকে সামনে তুলে ধরার প্রয়াসে নরসিংদী লেডিস ক্লাবের সূচনা ও পথচলা।
অনুষ্ঠানে অঞ্জনা রানী ঘোষের হাতে সেলাই মেশিন তুলে দেন নরসিংদী লেডিস ক্লাবের সভাপতি রিফাত আখতার।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD