শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
আন্তর্জাতিক নারী দিবসে নরসিংদীতে লেডিস ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত

আন্তর্জাতিক নারী দিবসে নরসিংদীতে লেডিস ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

০৮ ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস – ২০২২ উপলক্ষে নরসিংদী সার্কিট হাউসের সম্মেলন কক্ষে নরসিংদী লেডিস ক্লাব কর্তৃক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়ের সহধর্মিণী এবং নরসিংদী লেডিস ক্লাবের সভাপতি রিফাত আখতার। আরো উপস্থিত ছিলেন জেলা এবং উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ এবং কর্মকর্তাগণের সহধর্মিণীবৃন্দ। আন্তর্জাতিক নারী দিবস, ২০২২ এর এবারের প্রতিপাদ্য ‘টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ কে সামনে রেখে একজন এসিড দগ্ধ দরিদ্র নারীকে স্বাবলম্বী হতে সাহায্য করার উদ্দেশ্যে নরসিংদী লেডিস ক্লাবের পক্ষ থেকে একটি সেলাই মেশিন প্রদান করা হয়।
নারী ক্ষমতায়নের যুগে নরসিংদী জেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজে নিজেদের উদ্যোগকে সামনে তুলে ধরার প্রয়াসে নরসিংদী লেডিস ক্লাবের সূচনা ও পথচলা।
অনুষ্ঠানে অঞ্জনা রানী ঘোষের হাতে সেলাই মেশিন তুলে দেন নরসিংদী লেডিস ক্লাবের সভাপতি রিফাত আখতার।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD