শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীর চিনিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নরসিংদীর চিনিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,
নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় আজ ৮ই মার্চ ২০২২খ্রিঃ- রোজ মঙ্গলবার বিকাল চারটায় চিনিশপুর ঈদগাহ মাঠে।
উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সভাপতি, জিএম তালেব হোসেন।
সভাপতিত্ব করেন চিনিশপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মোঃ নুরুজ্জামান।
প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সদর থানা আওয়ামিলীগের যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল আলী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, এবং শহর আওয়ামিলীগের সভাপতি, সাবেক পৌর মেয়র মানবিক নেতা আলহাজ্ব “মোঃ কামরুজ্জামান কামরুল”
প্রধান অতিথির বক্তব্যে জিএম তালেব হোসেন বলেন, চিনিশপুর ইউনিয়ন আওয়ামিলীগের সম্মেলনের মাধ্যমে সঠিক নেতৃত্ব নির্বাচন করে আওয়ামিলীগের সাংগঠনিক কার্যক্রম সুদৃঢ় করা হবে।
বিশেষ অতিথির বক্তব্যে সাবেক পৌর মেয়র শহর আওয়ামিলীগ এর সভাপতি মানবিক নেতা মোঃ কামরুজ্জামান কামরুল বলেন, আজকে চিনিশপুর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এমন নেতাকেই নির্বাচন করবেন যারা আওয়ামিলীগের জন্য সবসময় কর্মীদের সুখে দুখে পাশে থাকবে।
বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও নরসিংদী সরকারি কলেজ এর সাবেক ভিপি, তারুণ্যের অহংকার জনাব আলহাজ্ব মাহমুদুল হাসান শামীম নেওয়াজ।
বক্তব্য রাখেন জেলা আওয়ামিলীগ, থানা আওয়ামিলীগ, ইউনিয়ন আওয়ামিলীগ কৃষক লীগ, যুবলীগ ও ছাএলীগ এর নেতৃবৃন্দ। উক্ত ত্রি- বার্ষিক সম্মেলনে নরসিংদির বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও নেতা কর্মীদের উপস্থিতি তে উৎসব মুখর পরিবেশ বিরাজ করে। অনুষ্ঠান সঞ্চালনা করেন চিনিশপুর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলম রুপম।
পরে পুর্ববর্তী কমিটিকে বিলুপ্ত করে প্রথম অধিবেশনের সমাপ্তি ঘোষণা করে দ্বিতীয় অধিবেশনের কার্যক্রমের সভাপতিত্ব করেন সদর থানা আওয়ামীলীগের আহবায়ক আব্দুল বারেক।
নতুন দুই জন সভাপতি ও চার জন সাধারণ সম্পাদক এর নাম প্রস্তাবের মাধ্যমে দ্বিতীয় অধিবেশনের কার্যক্রম শুরু করেন সদর থানা আওয়ামিলীগের যুগ্ন আহবায়ক আব্দুল আলী।
পরে আলোচনার মাধ্যমে সমঝোতা করে নতুন কমিটির নাম ঘোষনা করেন সদর থানা আওয়ামিলীগের আহবায়ক আব্দুল বারেক, সভাপতি পদে মোঃ নুরুজ্জামান,
সিনিয়র সহ সভাপতি পদে মোঃ মামুন ভুইয়া,
সাধারণ সম্পাদক পদে ফরহাদ আলম রুপম।
সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক পদে ইজায়েত রহমান রিফাত, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মোবারক হোসেন এবং প্রচার সম্পাদক পদে মোঃ সোহরাব মিয়াকে নির্বাচিত করা হয়। উক্ত কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি গঠন করতে বলা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD