শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
শিবপুরে নাঈম খুনের ঘটনায় ২ জন গ্রেপ্তার

শিবপুরে নাঈম খুনের ঘটনায় ২ জন গ্রেপ্তার

শিবপুর প্রতিনিধি:
নরসিংদীর শিবপুরে নাঈম মিয়া নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ এপ্রিল) সকালে মনোহরদী উপজেলা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো, শিবপুর উপজেলার আশুতিয়া এলাকার মুজিবুর রহমানের ছেলে ফাহাদ (২১) এবং একই উপজেলার আশ্রাফপুর এলাকার দেলোয়ার হোসেনের ছেলে আজিম মিয়া (২২)।
মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।
তিনি জানান, আধিপত্য বিস্তার এবং আভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে নাঈম খুনের ঘটনা ঘটে। এই হত্যার ঘটনায় অভিযুক্ত দুইজনকে ছুরিসহ গ্রেপ্তার করা হয়েছে। এই বাহিনীর প্রধান আলীসহ অন্যান্যদেরও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
সোমবার শিবপুর উপজেলা সদরে পাইলট হাইস্কুলের সামনে ১০/১২ জনের একটি দল এলাপাতারি কুপিয়ে আহত করে নাঈম ও তার সহযোগি টুটুলকে। পরে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে নাঈমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। নিহত নাঈম মিয়া শিবপুরের ধানুয়া এলাকার শাহজাহান মিয়ার ছেলে ও শেখ রাসেল শিশু কিশোর পরিষদ শিবপুর পৌর শাখার সভাপতি ছিলেন।
কিশোরদের বিষয়টি নিয়ে এলাকার সচেতন মহল বলছেন এই বিষয়গুলো ভালভাবে খতিয়ে দেখলে ও নজর দারিতে রাখলে অপরাধ অনেকটা কমে যাবে।এই ব্যাপারে অবশ্যই রাজনৈতিক নেতারা এগিয়ে আসতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD