মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীর অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে মাঠে জেলা প্রশাসন

নরসিংদীর অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে মাঠে জেলা প্রশাসন

 নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী’র অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক  সেন্টার বন্ধ করতে মাঠে জেলা প্রশাসন। শনিবার  সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান এর নির্দেশনায় নরসিংদী সদর এলাকায় অবস্থিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোয় বিশেষ অভিজান পরিচালনা করা হয়।প্রায় চারঘন্টাব্যাপী পরিচালিত এই অভিযানের অংশ হিসেবে প্রতিষ্ঠানগুলোতে স্বাস্থ্য অধিদপ্তরের নিবন্ধন রয়েছে কি না তা যাচাই করেন জেলা প্রশাসন। এসময় তিনি পাঁচটি প্রতিষ্ঠানের নিবন্ধন না থাকায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মালিকগণের উপস্থিতিতে প্রতিষ্ঠানের সকল কার্যক্রম স্থগিত করে   পাঁচটি প্রতিষ্ঠান  বন্ধ করে দেন। প্রতিষ্ঠানগুলো হলো, নরসিংদী স্পেশালাইজড ডায়াবেটিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার যার ব্যবস্থাপনা  পরিচালকঃ মো. ওবায়দুল কবিরঠিকানাঃ বাসাইল রেল গেইট,  নরসিংদী ডায়াগনস্টিক সেন্টার যার,  মৃধা ডায়াগনস্টিক সেন্টার যার ব্যবস্থাপনা পরিচালক/ মালিকঃ নাজমুল মৃধা। ঠিকানাঃ সি এন্ড বি রোড,  মেডিকো ডায়াগনস্টিক সেন্টার যার ব্যবস্থাপনা পরিচালক/ মালিকঃ মো. ফখরুল ইসলাম। ঠিকানাঃ সি এন্ড বি রোড, এবং  প্রফুল্ল ডেন্টাল সেন্টার  যার ব্যবস্থাপনা পরিচালক/ মালিকঃ সুজিত চন্দ্র দাস, ঠিকানাঃ সি এন্ড বি রোড, নরসিংদী। অভিযানকালে নরসিংদী সদর হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবু কাউছার সুমন সহযোগিতা করেন এবং জেলা পুলিশের একটি টিম সাথে ছিলেন।
অনিবন্ধিত এসব অবৈধ প্রতিষ্ঠানের বিরুদ্ধে জেলা প্রশাসন, নরসিংদীর অভিজান অব্যাহত থাকবে বলে জানান সংশ্লিষ্ট নরসিংদীর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD