শনিবার, ২৭ Jul ২০২৪, ০১:১১ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীর অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে মাঠে জেলা প্রশাসন

নরসিংদীর অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে মাঠে জেলা প্রশাসন

 নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী’র অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক  সেন্টার বন্ধ করতে মাঠে জেলা প্রশাসন। শনিবার  সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান এর নির্দেশনায় নরসিংদী সদর এলাকায় অবস্থিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোয় বিশেষ অভিজান পরিচালনা করা হয়।প্রায় চারঘন্টাব্যাপী পরিচালিত এই অভিযানের অংশ হিসেবে প্রতিষ্ঠানগুলোতে স্বাস্থ্য অধিদপ্তরের নিবন্ধন রয়েছে কি না তা যাচাই করেন জেলা প্রশাসন। এসময় তিনি পাঁচটি প্রতিষ্ঠানের নিবন্ধন না থাকায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মালিকগণের উপস্থিতিতে প্রতিষ্ঠানের সকল কার্যক্রম স্থগিত করে   পাঁচটি প্রতিষ্ঠান  বন্ধ করে দেন। প্রতিষ্ঠানগুলো হলো, নরসিংদী স্পেশালাইজড ডায়াবেটিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার যার ব্যবস্থাপনা  পরিচালকঃ মো. ওবায়দুল কবিরঠিকানাঃ বাসাইল রেল গেইট,  নরসিংদী ডায়াগনস্টিক সেন্টার যার,  মৃধা ডায়াগনস্টিক সেন্টার যার ব্যবস্থাপনা পরিচালক/ মালিকঃ নাজমুল মৃধা। ঠিকানাঃ সি এন্ড বি রোড,  মেডিকো ডায়াগনস্টিক সেন্টার যার ব্যবস্থাপনা পরিচালক/ মালিকঃ মো. ফখরুল ইসলাম। ঠিকানাঃ সি এন্ড বি রোড, এবং  প্রফুল্ল ডেন্টাল সেন্টার  যার ব্যবস্থাপনা পরিচালক/ মালিকঃ সুজিত চন্দ্র দাস, ঠিকানাঃ সি এন্ড বি রোড, নরসিংদী। অভিযানকালে নরসিংদী সদর হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবু কাউছার সুমন সহযোগিতা করেন এবং জেলা পুলিশের একটি টিম সাথে ছিলেন।
অনিবন্ধিত এসব অবৈধ প্রতিষ্ঠানের বিরুদ্ধে জেলা প্রশাসন, নরসিংদীর অভিজান অব্যাহত থাকবে বলে জানান সংশ্লিষ্ট নরসিংদীর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD