শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
শিশু হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার

শিশু হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর,২০২২খ্রিঃ) রাত্রে শিবপুর মডেল থানাধীন যশোর ইউনিয়নের যশোর এলাকায় শিশু হত্যা ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম।
এ সময় পুলিশ সুপার হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে অফিসার ইনচার্জ, শিবপুর মডেল থানা ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি), নরসিংদীকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।
হত্যার ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার শিবপুর মডেল থানাধীন যশোর বাজার পুলিশ ক্যাম্প আকষ্মিক পরিদর্শন করেন। পরিদর্শনকালে পুলিশ সুপার ক্যাম্পে কর্মরত সকল অফিসার ও ফোর্সের খোঁজখবর নেন এবং সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান।
পরবর্তীতে পুলিশ সুপার শিবপুর মডেল থানা আকষ্মিক পরিদর্শন করেন এবং সকল অফিসার ও ফোর্সের খোঁজখবর নেন এবং সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান।
এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD