শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীতে নদী বাংলা গ্রুপের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নরসিংদীতে নদী বাংলা গ্রুপের ১৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীর আবাসন শিল্পের সর্ব বৃহৎ প্রতিষ্ঠান নদী বাংলা গ্রুপ ১৬ বছরে পদার্পণ করেছে। নদী বাংলা গ্রুপের পথচলা শুরু হয়েছিল ২০০৭ সালের ৩১ অক্টোবর। এ উপলক্ষে ৩১ অক্টোবর সোমবার নদী বাংলা গ্রুপের প্রধান কার্যালয়ে কেক কাটেন নদী বাংলা গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মনজুর এলাহী। নদী বাংলা গ্রুপের পরিচালক মাহবুবুর রহমান মনির, হেড অব মার্কেটিং মোঃ রায়হান রহমানসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।
১৫ বছরের অভিজ্ঞতাকে সামনে রেখে ১৬ তম বছরে নরসিংদী শহরের বৌয়াকুড়ে নদী বাংলা গ্রুপ নির্মাণ কাজ শুরু করেছে অত্যাধুনিক বৃহৎ শপিংমল ও এপার্টমেন্ট সমৃদ্ধ নদী বাংলা মেঘনা প্লাজা। এই শপিংমলটি হবে নরসিংদীর অন্যতম বৃহৎ ও আধুনিক সুযোগ সুবিধা সহ ব্যতিক্রমধর্মী শপিং মল।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD