শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদী জেলা মহাফেজখানা তল্লাশকারক সমিতির নির্বাচন অনুষ্ঠিত , সভাপতি কাজল মিয়া সাধারণ সম্পাদক হুমায়ুন নির্বাচিত

নরসিংদী জেলা মহাফেজখানা তল্লাশকারক সমিতির নির্বাচন অনুষ্ঠিত , সভাপতি কাজল মিয়া সাধারণ সম্পাদক হুমায়ুন নির্বাচিত

গতঃ সোমবার (২১ নভেম্বর) সকাল ১০ টা থেকে২ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে জেলা মহাফেজ খানা দলিল তল্লাশকারক সমিতি কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। কোন রকম বিরতি ছাড়া তা চলে বিকাল ২ টা পর্যন্ত।

সুষ্ঠু, সুন্দর অবাদ ও একটি নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন
৭সদস্য পরিচালনা কমিটি । এর মধ‍্যে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন মোক্তার হোসেন। এছাড়া বাকী ৬ নির্বাবাচন কমিশনার হলেন, মো. নাসির উদ্দিন, মো. হারুণ অর রশিদ, মো. তোফায়েল আহমেদ. মো. তাইজ উদ্দিন, মো. সুমন রাহাত ও মো. আরিফ সরকার।নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে মোট ৯৩ জন ভোটার,নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯টি পদের বিপরীতে মোট ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ‍্যে সভাপতি, সহ সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক এই ৩টি পদে ৩ জন করে প্রার্থী এবং সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধক্ষ্য, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক ও ধর্ম বিষয়ক সম্পাদক এই ৬টি পদে ২ জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। নির্বাচন পর্যবেক্ষণ করেন কেন্দ্রীয় দলিল লেখক সমিতির সম্মানিত সভাপতি আলহাজ্ব নুর আলম ভূঁইয়া, তিনি বলেন একটি অবাধ সুষ্ঠু নির্বাচন হয়েছে আমি অত্যন্ত আনন্দবোধ করছি এবং নবনির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল বিজয়ীদের অভিনন্দন জানাই । নির্বাচন পর্যবেক্ষণ করতে আরও আসতে দেখা যায় নরসিংদী পৌরসভার সাবেক মানবিক মেয়র আলহাজ্ব কামরুজ্জামান কামরুল, বর্তমান মেয়র আমজাদ হোসেন বাচ্চু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, নির্বাচন শেষে বিজয়ী সভাপতি সাধারণ সম্পাদক সহ সকলকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন নরসিংদী জেলা রেজিষ্টার মহোদয় , উপস্থিত ছিলেন সদর সাব রেজিস্টার মহোদয়, নরসিংদী সদর দলিল লেখক সমিতির আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম ও সদস্য সচিব মোঃ মামুন ভূঁইয়া সাবেক সভাপতি নান্নু মোল্লা, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আব্দুল্লাহ ইবনে রহিস মিঠু, দেলোয়ার হোসেন চেয়ারম্যান, ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিকবৃন্দ । নবনির্বাচিত সভাপতি কাজল মিয়া জানান আমি তল্লাশি কারকদের কল্যাণে কাজ করব এবং মানুষ যাতে হয়রানির শিকার না হয় সে ব্যবস্থা করব, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জানান আমি সকলের সহযোগিতা ও দোয়া চাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD