মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদী জেলা মহাফেজখানা তল্লাশকারক সমিতির নির্বাচন অনুষ্ঠিত , সভাপতি কাজল মিয়া সাধারণ সম্পাদক হুমায়ুন নির্বাচিত

নরসিংদী জেলা মহাফেজখানা তল্লাশকারক সমিতির নির্বাচন অনুষ্ঠিত , সভাপতি কাজল মিয়া সাধারণ সম্পাদক হুমায়ুন নির্বাচিত

গতঃ সোমবার (২১ নভেম্বর) সকাল ১০ টা থেকে২ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে জেলা মহাফেজ খানা দলিল তল্লাশকারক সমিতি কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। কোন রকম বিরতি ছাড়া তা চলে বিকাল ২ টা পর্যন্ত।

সুষ্ঠু, সুন্দর অবাদ ও একটি নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ক্ষেত্রে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন
৭সদস্য পরিচালনা কমিটি । এর মধ‍্যে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন মোক্তার হোসেন। এছাড়া বাকী ৬ নির্বাবাচন কমিশনার হলেন, মো. নাসির উদ্দিন, মো. হারুণ অর রশিদ, মো. তোফায়েল আহমেদ. মো. তাইজ উদ্দিন, মো. সুমন রাহাত ও মো. আরিফ সরকার।নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে মোট ৯৩ জন ভোটার,নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯টি পদের বিপরীতে মোট ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ‍্যে সভাপতি, সহ সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক এই ৩টি পদে ৩ জন করে প্রার্থী এবং সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধক্ষ্য, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক ও ধর্ম বিষয়ক সম্পাদক এই ৬টি পদে ২ জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। নির্বাচন পর্যবেক্ষণ করেন কেন্দ্রীয় দলিল লেখক সমিতির সম্মানিত সভাপতি আলহাজ্ব নুর আলম ভূঁইয়া, তিনি বলেন একটি অবাধ সুষ্ঠু নির্বাচন হয়েছে আমি অত্যন্ত আনন্দবোধ করছি এবং নবনির্বাচিত সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল বিজয়ীদের অভিনন্দন জানাই । নির্বাচন পর্যবেক্ষণ করতে আরও আসতে দেখা যায় নরসিংদী পৌরসভার সাবেক মানবিক মেয়র আলহাজ্ব কামরুজ্জামান কামরুল, বর্তমান মেয়র আমজাদ হোসেন বাচ্চু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, নির্বাচন শেষে বিজয়ী সভাপতি সাধারণ সম্পাদক সহ সকলকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন নরসিংদী জেলা রেজিষ্টার মহোদয় , উপস্থিত ছিলেন সদর সাব রেজিস্টার মহোদয়, নরসিংদী সদর দলিল লেখক সমিতির আহ্বায়ক মোঃ জহিরুল ইসলাম ও সদস্য সচিব মোঃ মামুন ভূঁইয়া সাবেক সভাপতি নান্নু মোল্লা, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আব্দুল্লাহ ইবনে রহিস মিঠু, দেলোয়ার হোসেন চেয়ারম্যান, ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিকবৃন্দ । নবনির্বাচিত সভাপতি কাজল মিয়া জানান আমি তল্লাশি কারকদের কল্যাণে কাজ করব এবং মানুষ যাতে হয়রানির শিকার না হয় সে ব্যবস্থা করব, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জানান আমি সকলের সহযোগিতা ও দোয়া চাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD