শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদী জেলা সংবাদপত্র পরিষদের নতুন কমিটি গঠিত হারুন সভাপতি, আউয়াল সাধারণ সম্পাদক নির্বাচিত

নরসিংদী জেলা সংবাদপত্র পরিষদের নতুন কমিটি গঠিত হারুন সভাপতি, আউয়াল সাধারণ সম্পাদক নির্বাচিত

নরসিংদী প্রতিনিধি : গত ১৮ জানুয়ারি, বুধবার নরসিংদী জেলা সংবাদ পত্র পরিষদ (এনএসপি)এর দ্বি-বার্ষিক সাধারণ সভা নরসিংদী শহরের রেলওয়ে স্টেশনস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এনএসপির সভাপতি মোঃ হারুন অর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাপ্তাহিক খোরাক পত্রিকার প্রকাশক ও সম্পাদক অধ্যক্ষ মোঃ সেখ সাদী, সাপ্তাহিক বাবুরহাট বার্তার প্রকাশক ও সম্পাদক মোঃ জসিম উদ্দিন ভূইয়া (ভিপি জসিম), দৈনিক নরসিংদীর কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এম.এ. আউয়াল, দৈনিক উত্তাপ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এড. মোঃ লিয়াকত হোসেন, সাপ্তাহিক নরসিংদীর সমাচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক একে ফজলুল হক, দৈনিক আজকের খোঁজখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মনজিল এ মিল্লাত, সাপ্তাহিক নরসিংদীর সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হুমায়ুন কবির শাহ্ ও সাপ্তাহিক দেশ সন্দেশ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ নাছিবুর রহমান খান প্রমুখ। সভা শেষে সর্ব সম্মতিক্রমে সাপ্তাহিক আরশীতে মুখ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হারুন অর রশিদ কে সভাপতি ও দৈনিক নরসিংদীর কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এম. এ আউয়ালকে সাধারণ সম্পাদক করে নরসিংদী সংবাদপত্র পরিষদের ২০২৩-২৪ সালের জন্য ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন সহ-সভাপতি সাপ্তাহিক নরসিংদীর সমাচার এর প্রকাশক ও সম্পাদক একে ফজলুল হক, সহ-সভাপতি সাপ্তাহিক দেশ সন্দেশ এর প্রকাশক ও সম্পাদক মোঃ নাছিবুর রহমান খান, কোষাধ্যক্ষ দৈনিক আজকের খোঁজখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মনজিল এ মিল্লাত, যুগ্ম সাধারণ সম্পাদক সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হোসেন আলী এবং কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন দৈনিক গ্রামীণ দপর্ণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী আনোয়ার কামাল, দৈনিক সমসংযোগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হামিদুল হক আহাদ ও সাপ্তাহিক অতিক্রম পত্রিকার প্রকাশক ও সম্পাদক আফরোজা আহমেদ।
এছাড়া এনএসপির চার সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। কমিটির কর্মকর্তারা হলেন, অধ্যক্ষ মোঃ সেখ সাদী, মোঃ জসিম উদ্দিন ভূইয়া (ভিপি জসিম), এড. লিয়াকত হোসেন ও মোঃ হুমায়ুন কবীর শাহ। অনুষ্ঠান পরিচারনা করেন এনএসপির সাধারণ সম্পাদক কাজী আনোয়ার কামাল।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD