বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নরসিংদীর পলাশে মাদককে লাল কার্ড দেখালো ১২ শতাধিক শিক্ষার্থী

নরসিংদীর পলাশে মাদককে লাল কার্ড দেখালো ১২ শতাধিক শিক্ষার্থী

পলাশ প্রতিনিধি:
মাদককে না বলি, বাল্য বিবাহ ও ইভটিজিং এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নরসিংদীর পলাশে ১২ শতাধিক শিক্ষার্থীদের নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। একই সাথে মাদককে লাল কার্ড দেখালো শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকালে পলাশ উপজেলা প্রশাসনের আয়োজনে জিনারদী ইউনিয়নের গয়েশপুর পদ্মলোচন উচ্চ বিদ্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নরসিংদীর জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। এসময় অন্যান্যের বক্তব্য রাখেন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া ¯িœগ্ধা, জিনারদী ইউনিয়ন চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম গাজী ও পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ, উপজেলা ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার প্রমুখ।
মতবিনিময় সভায় শিক্ষার্থীদের মাঝে মাদকের বিভিন্ন ভয়াবহ দিক তুলে ধরার পাশাপাশি ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়। একই সাথে বিদ্যালয়ের ১২ শতাধিক শিক্ষার্থীর মাঝে বিভিন্ন ফলজ, বনজ ও ওষুুধি গাছের চারা বিতরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD