শনিবার, ২৭ Jul ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
মনজুর এলাহীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

মনজুর এলাহীর নেতৃত্বে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক:
শিবপুর  উপজেলার  শাষপুর শহীদ মিনার এলাকায় সোমবার সকালে উপজেলা বি এন পির আয়োজনে বিক্ষোভ মিছিল করে । যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকনের বাড়িতে অগ্নিসংযোগ, গাড়িতে হামলা ও নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে এ  বিক্ষোভ মিছিল বের করে। জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীর নেতৃত্বে শিবপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা  বিক্ষোভ মিছিল অংশ নেয়। মিছিল শেষে শহীদ মিনার এলাকায় সমাবেশ করেন তারা ।

গত ২৭ জানুয়ারি জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণার পর  থেকে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় ও খায়রুল কবীর খোকনের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পদবঞ্চিত ছাত্রদলের নেতাকর্মীরা এই অগ্নিসংযোগের ঘটনা ঘটায় বলে অভিযোগ করা হয়। পরে দফায় দফায় খায়রুল কবীর খোকনের গাড়িতে হামলা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD