শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নরসিংদীতে কাভার্ড ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নরসিংদীর টান ঘোড়াশালে কাভার্ড ভ্যান ও যাত্রীবাহি সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ জন যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সিএনজিতে থাকা আরো ৪ যাত্রী। বৃহস্পতিবার বিকালে পলাশ উপজেলার পাঁচদোনা-টঙ্গি মহাসড়কের টান ঘোড়াশাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে একজন হলেন গাজীপুরের কালিগঞ্জ উপজেলার চুয়ারিখোলা গ্রামের সুরেন্দ্র নাথের ছেলে পংকজ নাথ (৪০)। অন্য আরেকজন নিহত নারীর পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, বিকাল ৪টার দিকে পাঁচদোনা থেকে শিশুসহ ৬ জন যাত্রী নিয়ে সিএনজিটি ঘোড়াশালের দিকে যাচ্ছিল। পাঁচদোনা-টঙ্গি মহাসড়কের টান ঘোড়াশাল এলাকায় পৌঁছালে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় অপরদিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ড ভ্যানের নীচে চাপা পড়ে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে পংকজ নাথ (৪০) নামে সিএনজির এক যাত্রী নিহত হয়। একই সাথে আহত হয় নারীসহ আরও পাঁচ যাত্রী। পরে আহতদের উদ্ধার করে ঘোড়াশাল ও নরসিংদী সদর হাসপাতালে নিলে সেখানে এক নারী যাত্রীর মৃত্যু হয়। আহতদের মধ্যে ২ জন ঘোড়াশালের একটি বেসরকারি হাসপাতালে ও ২ জন সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। নিহত দুইজনের লাশ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। একজনের পরিচয় পাওয়া গেছে, নিহত নারীর পরিচয় জানার চেষ্টা চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD