বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে মানবতা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ নরসিংদী মডেল প্রেস ক্লাব এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত শিবপুর উপজেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরায় গু*লি করে ৬০ লাখ টাকা ছিনতাই নরসিংদীতে পানিতে ডুবে দুই ভাই নিহত নরসিংদী শহরের শিক্ষাচত্বর সংলগ্ন বঙ্গবন্ধু পৌর পার্কে রমজানে সাশ্রয়ী বাজারের শুভ উদ্বোধন পলাশে জোরপূর্বক মাটি বিক্রি কৃষিজমি পুকুরে পরিণত চর আড়ালিয়া(ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মাসুদা জামান নির্বাচিত ফুলকুড়ি কিন্ডার গার্টেন এর ২২ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত উই ক্যান স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
প্রধানমন্ত্রীকে হত‍্যার হুমকিদাতার শাস্তির দাবীতে নরসিংদীতে প্রতিবাদ সমাবেশ

প্রধানমন্ত্রীকে হত‍্যার হুমকিদাতার শাস্তির দাবীতে নরসিংদীতে প্রতিবাদ সমাবেশ

নরসিংদী প্রতিনিধি
প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি, বিএনপির খুন, আগুন, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নরসিংদীতে আওয়ামী লীগের এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ মে) বিকেলে জেলা কার্যালের সামনে স্থানীয় সংসদ সদস্য মো. নজরুল ইসলাম হিরু (বীরপ্রতীক)র আয়োজনে ও সভাপতিত্বে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান মো. মনির হোসেন ভূঁইয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, জেলা শ্রমিক লীগের আহবায়ক রিপন সরকার, তাঁতী লীগের আহবায়ক কায়কোবাদ হোসেন কানু, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম কাইয়ুম, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আনোয়ার কমিশনার, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দীপক সাহা প্রমূখ নেতৃবৃন্দ।
মো. নজরুল ইসলাম হিরু সভাপতির বক্তব্যে বলেন, যারা অবৈধভাবে বন্দুকের নল ঠেকিয়ে পিছনের দরজা দিয়ে এ দেশের ক্ষমতা এসেছে তারাই তো হত্যার হুমকি দিবে। তারাই তো হত্যার মধ্যদিয়ে গণতন্ত্রকে হত্যার করার অপচেষ্টা করবে। বিএনপি হত্যার রাজনীতি বিশ্বাসী যার প্রমাণ গত ২৫মে নরসিংদীতে রেখে গেছে। তারা নিজেদের মধ্যে খুনাখুনি করে দুই ছাত্রদল নেতাকে হত্যা করেছে। ২৭ তারিখ নরসিংদীতে জনসভা করতে পারবে না বলেই তারা এই হত্যাকান্ড ঘটিয়েছে।
তিনি আরো বলেন, দেশের সন্ত্রাস নৈরাজ্য ও খুন-খারাবি করে মসনদে বসার স্বপ্ন করে লাভ নেই। পিছনের দরজা দিয়ে আর ক্ষমতায় আসার সুযোগ নেই। ভোটের মধ্য দিয়ে এদেশের ক্ষমতায় আসতে হবে। নরসিংদীতে বিএনপি রাজনীতি করতে হলে নরসিংদী বাসীর কাছে ক্ষমা চেয়ে তারপর রাজনীতি করতে হবে এর আগে রাজপথে আমরা বিএনপিকে উঠতে দিব না এই হোক আমাদের অঙ্গীকার।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD