বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

শিরোনাম :
নরসিংদীতে ভূমি অধিগ্রহণের ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ নরসিংদী বেলাবতে ব্যবসায়ীর বাড়িতে হামলা,প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর. পক্ষ থেকে এমপিকে উষ্ণ সংবর্ধনা পলাশে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক ৩ নরসিংদী জেলা শিবপুর উপজেলায় সরকারি ইটের সলিং রাস্তা উঠিয়ে ফেলেছে দুষ্কৃতকারীরা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অকুতোভয় রাজনীতিক প্রখ্যাত সাংবাদিক কামাল হায়দার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত এশাআতে দ্বীন নু্রানী তালিমূল কোরআন ক্যাডেট মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পু্রুষ্কার বিতরণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে……… আলহাজ্ব মোঃ সামসুল ইসলাম মোল্লা নরসিংদীর শিবপুর সাব রেজিস্ট্রার নেই ..হতাশায় গ্রাহক চিত্রশিল্পী আল-আমীনের আঁকা ছবি গুলো সংরক্ষণের প্রয়োজন
নরসিংদীতে বঙ্গমাতার ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

নরসিংদীতে বঙ্গমাতার ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জননী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে নরসিংদী সদর উপজেলা পরিষদের হল রুমে নরসিংদী সদর উপজেলা পরিষদেরের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি। প্রধানবক্তা হিসেবে ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, সহ-সভাপতি মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মোবারক হোসেন ভূঁইয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক ওলিউর রহমান আজিম। আলোচনা সভায় প্রধান অতিথি নজরুল ইসলাম হিরু এমপি তার বক্তৃতায় বলেন, দেশ ও জাতির জন্য বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর অপরিসীম ত্যাগ, তিতিক্ষা ও অবদানের জন্য জাতি তাঁকে বঙ্গমাতা খেতাবে ভূষিত করেছেন। স্বাধীনতা আন্দোলনসহ বাংলাদেশের সার্বিক ক্ষেত্রে বঙ্গমাতার এ অসামান্য অবদানের জন্য তিনি চিরস্মরণীয় হয়ে আছেন। বাংলাদেশের স্বাধীনতা আন্দোলন ও জাতীয় ইতিহাসের সকল পর্যায়ে বঙ্গবন্ধু এবং দলীয় নেতাকর্মীদের অনুপ্রেরণা, শক্তি, সাহস, মনোবল ও সঠিক পরামর্শের উৎস হয়ে উঠেছিলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব। তিনি আরও বলেন, ঘাতকরা মনে করেছিলো এই পরিবারটিকে শেষ হয়ে গেলে বঙ্গবন্ধু’র আদর্শের মৃত্যু হবে, কিন্তু তাঁর সুযোগ্য দুই কন্যা জাতির পিতা বঙ্গবন্ধু’র আদর্শ ধারণ করে দেশকে আজ এগিয়ে নিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ উন্নয়নের রোল মডেল।

প্রধান বক্তা মনির হোসেন ভূঁইয়া বলেন, বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধীনতা আন্দোলনের প্রতিটি পদক্ষেপে জাতির পিতাকে সক্রিয় সহযোগিতা করে বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন ও আদর্শ বাস্তবায়নের মাধ্যমে স্বাধীনতা আন্দোলন তরান্বিত করেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা, যার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, শহর ও সদর থানা আওয়ামী লীগ, যুবলীগ, তাঁতী লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

আলোচনা শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা মুফতি আবদুল মতিন।

এই সংবাদটি শেয়ার করুনঃ




raytahost-demo
© All rights reserved © 2020
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD